HomeSport'এখুনি‌ ওই জার্সি খুলে‌ দাও', টানা পাঁচ ম্যাচ হারের পর, এই RCB...

‘এখুনি‌ ওই জার্সি খুলে‌ দাও’, টানা পাঁচ ম্যাচ হারের পর, এই RCB সমর্থককে ধমকি এবিডির

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরুর প্রথম দিকেই ঘটেছিল এক অদ্ভুত ঘটনা। মরশুমের প্রথম দিকেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম পাঞ্জাব কিংস (RCB vs PBKS) ম্যাচের আগে দুই প্রাক্তন ক্রিকেটার নিজেদের মধ্যে এক অদ্ভুত বাজি ধরেছিলেন। সেই দুইজন প্রাক্তন ক্রিকেটার হলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রাক্তন ব্যাটার এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers) এবং আর একজন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অলরাউন্ডার স্কট স্টাইরিস (Scott Styris)।

ম্যাচ শুরুর আগে জিওসিনেমার স্টুডিওতে দুইজন কিংবদন্তি ওই ম্যাচে কে জয়লাভ করবে সেই নিয়ে একে অপরের সাথে বাজি ধরেছিলেন। তবে বাজি ধরার ধরনটি ছিল সত্যিই অবাক করার মতো। একদিকে স্টাইরিস বলেছিলেন যদি আরসিবি ম্যাচ জেতে তাহলে এরপর যখনই আরসিবি খেলবে তিনি তাদের জার্সি পড়ে কোহলিদের সমর্থন করবেন। অন্যদিকে এবিডি বলেছিন যদি আরসিবি না জিততে পারে তাহলে তিনি চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচে হলুদ জার্সি পড়ে তাদের সমর্থন করবেন।

যাই হোক, ওই ম্যাচটি আরসিবির পক্ষে যাওয়ায় স্টাইরিসকে সেই বাজি অনুযায়ী আরসিবির জার্সি পড়তে হয় কোহলিদের প্রত্যেকটি ম্যাচে। কিন্তু অদ্ভুত করা ঘটনা হল তারপর থেকে স্টাইরিস যখনই আরসিবির জার্সি গায়ে ওই দলকে সমর্থন করেছেন। প্রত্যেকটি ম্যাচ হারতে হয়েছে আরসিবিকে। এদিকে বিরক্ত হয়ে গতকাল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে (RCB vs SRH) ধারাভাষ্যের মাঝখানেই স্টাইরিসকে ওই জার্সি পড়া বন্ধ করার জন্য অনুরোধ করেন প্রাক্তন আরসিবি তারকা এবি ডি ভিলিয়ার্স। বিষয়টি ব্যঙ্গ রসিকতার সাথে বললেও, কথাটি বলতে বাধ্য হয়েছে এবিডি।

প্রসঙ্গত, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে আরসিবি জেতার পর থেকে গত ৫ ম্যাচ ধরে আরসিবির মার্চেন্ডাইজ এক টি-শার্ট পড়ছিলেন প্রাক্তন কিউয়ি তারকা স্কট স্টাইরিস। কিন্তু অবাক করা বিষয় হল, একটানা ওই ৫ ম্যাচেই আরসিবিকে হারতে হয়। এমনকি বর্তমানে টুর্নামেন্ট থেকেও ছিটকে যাওয়ার পথে আরসিবি। তাই এমন সময়ে এবিডির পাশাপাশি ভক্তরাও স্কট স্টাইরিসের আরসিবির জার্সি গায়ে দেওয়াটা অশুভ মনে করছেন।

RELATED ARTICLES

Most Popular