HomeSportIPL 2024 Closing Ceremony: সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করবে আমেরিকার এই রক ব্যান্ড, বিরাটকে ভগবান বলে আখ্যা প্রধান গায়কের

IPL 2024 Closing Ceremony: সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করবে আমেরিকার এই রক ব্যান্ড, বিরাটকে ভগবান বলে আখ্যা প্রধান গায়কের

আইপিএল ২০২৪-এর (IPL 2024 Final) ফাইনাল ম্যাচ হবে রবিবার। কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) মধ্যে ফাইনাল ম্যাচটি হবে চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে। ২০১৪ সালে শেষবার শিরোপা জিতেছিল কেকেআর আর ২০১৬ সালে হায়দ্রাবাদ শিরোপা জিতেছিল। দুই দলেরই সামনে সুযোগ আছে তাদের দীর্ঘদিনের শিরোপার খরা কাটানোর। ফাইনাল ম্যাচের আগে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২৪-এর সমাপনী অনুষ্ঠান (Closing Ceremony)।

আইপিএলের ফাইনালে পারফর্ম করতে চলেছে বিশ্বখ্যাত রক ব্যান্ড ইমাজিন ড্রাগনস (Imagine Dragons)। ব্যান্ডটি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের সাথে এই সুসংবাদটি ভাগ করে নিয়েছে। স্টার স্পোর্টসের শেয়ার করা একটি টুইটার পোস্টে, ব্যান্ডের প্রধান গায়ক ড্যান রেনল্ডস (Dan Reynolds) নিজেই নিশ্চিত করেছেন যে তিনি আইপিএল সিজন ১৭-এর সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ভিডিওতে, রেনল্ডসকে খুব উত্তেজিত দেখায় এবং তিনি বলেন – “এটি সেই প্ল্যাটফর্ম যার জন্য আমরা অপেক্ষা করছিলাম। সেই মুহূর্ত এসে গেছে। বিরাট দ্য গোট, তিনি সমস্ত ভক্তদের কাছে ঈশ্বরের মতো।” আইপিএল পারফরম্যান্সের আগে গত বছরের ২৮ ও ২৯ জানুয়ারি মুম্বাইয়ে অনুষ্ঠিত একটি মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করেছিল ইমাজিন ড্রাগনস।

আমেরিকার জনপ্রিয় রক ব্যান্ড ইমাজিন ড্রাগনস ২০০৮ সালে গঠিত হয় এবং বর্তমানে বিশ্বের শীর্ষ ব্যান্ডগুলোর মধ্যে অন্যতম। ইমাজিন ড্রাগনস তার প্রথম একক ইটস টাইম প্রকাশের পরে বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করেছে।

আইপিএলের চলতি মরশুমে ইতিমধ্যেই দুবার মুখোমুখি হয়েছে কেকেআর ও হায়দ্রাবাদ। দু’জনেই একে অপরের বিরুদ্ধে মরসুমের প্রথম ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচে শেষ বলেই জয় পায় কেকেআর। এরপর কোয়ালিফায়ার ওয়ানে সহজেই হায়দ্রাবাদকে হারায় কেকেআর।

RELATED ARTICLES

আরও পড়ুন