চোট দীপকের, দেশে ফিরেছেন ফিজ, অসুস্থ বাকি বোলাররাও, পরের ম্যাচের আগেই ঘোড় দুশ্চিন্তা CSK শিবিরে

এই মুহুর্তে চেন্নাই সুপার কিংসের বোলিং উইনিট পুরোপুরি বিপর্যস্ত। সামনে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় বিদেশী তারকারা নিজেদের দেশে ফিরে যাচ্ছেন।

Published on:

IPL 2024 CSK

আইপিএল ২০২৪ (IPL 2024) এখন উত্তেজনার শিখরে। ইতিমধ্যে প্রত্যেকটি দল কমবেশি ৯-১০ টি করে ম্যাচ খেলে নিয়েছে। ঠিক সেরকমই গতকাল নিজেদের দশম ম্যাচটি খেলেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। গতকাল পাঞ্জাব কিংসের (Punjab Kings) কাছে হেরে যাওয়ায় প্লে অফের রাস্তাও কিছুটা কঠিন হয়েছে চেন্নাইয়ের। তবে চেন্নাই বর্তমানে পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে থাকলেও, এখনো প্লে অফের আশা ক্ষীণ চেন্নাইয়ের সামনে।

কারণ, তাদের বোলিং উইনিট এখন পুরোপুরি বিপর্যস্ত। এছাড়া সামনে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) থাকায় বিদেশী তারকারা নিজেদের দেশে ফিরে যাচ্ছেন। এমন মুহূর্তে চেন্নাইয়ের যে সমস্ত বোলাররা আগামী ম্যাচের জন্য অনুপলব্ধ থাকতে পারেন, তাদের মধ্যে প্রথমেই আলোচনা করবো দীপক চাহারকে (Deepak Chahar) নিয়ে। গতকাল প্রথম ওভারে বল করতে এসে মাত্র ২ বল করেই চোট পেয়েছেন ডানহাতি পেসার। সুতরাং, বেশ কিছু ম্যাচে চেন্নাইয়ের জন্য উপলব্ধ থাকবেন না তিনি।

৫ মে ফের পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। তার আগেই একের পর এক ধাক্কা চেন্নাই শিবিরে। কারণ, মুস্তাফিজুর রহমান (Mustafizur Rahaman) গতকাল চিপকে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচটি খেলার পর বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এই মাসের শেষের দিকে মার্কিন যুক্ত্রাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। এছাড়া ভাইরাস জ্বরে ভুগছেন তুষার দেশপান্ডেও (Tushar Deshpande)। যার কারণে গতকাল দলের জন্য অনুপলব্ধ ছিলেন তিনি।

এছাড়া শ্রীলঙ্কান তারকা মথিসা পথিরানা (Matheesha Pathirana) এবং মহিশ থিকশানার (Maheesh Theekshana) আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা পক্রিয়ার জন্য তাদের দেশে ফিরেছেন। এখন দেখার তারা চেন্নাইয়ের আগামী ম্যাচের আগে ফেরত আসেন কিনা। সুতরাং, বলায় চলে এই মুহুর্তে বোলারদের কারণে খুব চিন্তায় চেন্নাই শিবির।

সঙ্গে থাকুন ➥