‘ওদের মত ভালোবাসা কোথায় পায়নি’, আইপিএল ক্যারিয়ারে কেন KKR সবচেয়ে প্রিয়, জানালেন ডিকে

Avatar

Published on:

Dinesh Karthik said about his former ipl team kkr and showing faith on Shah rukh khan and kkr management

বর্তমানে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bengaluru) হয়ে প্রতিনিধিত্ব করেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)৷ তারপরেও নিজের প্রাক্তন দল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলকে মন থেকে ভুলতে পারেননি তিনি। এখনো কলকাতা নাইট ফ্র‍্যাঞ্চাইজির সাথে কিছু মুহূর্তের কথা মাঝে মধ্যেই বলে থাকেন তিনি। যদিও তিনি শুধুমাত্র একা নন, অতীতে কেকেআরের হয়ে খেলা অনেকেই ফ্র‍্যাঞ্চাইজিটিকে ভুলতে পারেন না।

সম্প্রতি রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেলে একটি ভিডিওতে দেখা গেছে দীনেশ কার্তিককে। সেখানে কেকেআর দলের মালিক শাহরুখ খান (Shah Rukh Khan) এবং কেকেআর ম্যানেজমেন্টকে নিয়ে প্রশংসা করেছেন কার্তিক। তিনি বলেছেন, “শাহরুখ খান এবং কেকেআর ম্যানেজমেন্টের প্রতি আমার প্রচুর শ্রদ্ধা এবং ভালবাসা রয়েছে যখন‌ আমার কঠিন সময় চলছিল তখন ওরা ওই আমার যত্ন নিয়েছে ব্যক্তিগত স্তরে, এর জন্য আমি সর্বদা তাদের কাছে ঋণী।”

এছাড়া কার্তিককে ওই ভিডিওতে আরও বলতে শোনা গেছে, “কেকেআরের একটি সুন্দর ফ্যানবেস রয়েছে। তাদের ফ্যানরা খুব আবেগপ্রবণ এবং তারা ভারতের পূর্বাঞ্চলের সাপোর্ট পায়।” দলের সঙ্গে না থাকা আজ তিন বছর হতে এলেও, এখনো কেকেআরের প্রতি ভালোবাসা অটুট রয়েছে কার্তিক। এছাড়া কেকেআর ফ্যানদের সাপোর্টের কথাও একবিন্দু ভোলেননি তিনি।

উল্লেখ্য, গৌতম গম্ভীর কেকেআর ছাড়ার পর ২০১৮ মেগা নিলামে দীনেশ কার্তিককে দলে নিয়েছিল তারা। তারপরেই তার হাতে তুলে দেওয়া হয়েছিল কেকেআরের অধিনায়কত্ব। তবে ২০১৮ এবং ২০১৯ এ তিনি কেকেআরকে নেতৃত্ব দিলেও, ২০২০ আইপিএলের মাঝপথে তৎকালীন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যানের হাতে অধিনায়কত্বের দায় ভার তুলে দিয়েছিলেন। তারপরে ২০২১ পর্যন্ত কেকেআরের জার্সিতে খেলেছেন তিনি।

সঙ্গে থাকুন ➥