HomeSportফাইনালে KKR-কে সমর্থন করছেন বিশ্ববিখ্যাত এই গায়ক, নাইটদের উপর বাজি ধরেছেন ২ কোটিরও বেশি

ফাইনালে KKR-কে সমর্থন করছেন বিশ্ববিখ্যাত এই গায়ক, নাইটদের উপর বাজি ধরেছেন ২ কোটিরও বেশি

এই বছর আইপিএলে (IPL 2024) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) নিজেদের অন্যতম শক্তিশালী দল হিসাবে তুলে ধরেছে। লিগ পর্যায়ে তারা একের পর এক ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে শেষ করে। এরপর প্লে অফেও দুরন্ত পারফরমেন্স করে কলকাতা ফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে। এবার এর মধ্যেই কলকাতা নাইট রাইডার্সকে সমর্থন করলেন জনপ্রিয় ব়্যাপার ড্রেক (Drake)।

কলকাতা নাইট রাইডার্স এই বছর আইপিএলের প্রথম থেকে গৌতম গম্ভীরের তত্ত্বাবধানে ধারাবাহিকভাবে জয় দিয়ে যাত্রা শুরু করে। ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন ব্যাট হাতে সবচেয়ে বেশি প্রভাব ফেলেছেন। তিনি ধারাবাহিকভাবে বিধ্বংসী পারফরম্যান্স করে সকলকে রীতিমতো চমকে দেন। বর্তমানে এই অলরাউন্ডার ১৩ ম্যাচে মোট ৪৮২ রান করেছেন। এছাড়াও এই বছর বল হাতে নাইটদের হয়ে বরুণ চক্রবর্তীও দুর্দান্ত ফর্মে আছেন।

তিনি একাই নাইটদের হয়ে ১৩ ম্যাচে মোট ২০ টি উইকেট সংগ্রহ করে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীর তালিকায় তৃতীয় স্থানে অবস্থান করছেন। অন্যদিকে প্লে অফে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিপক্ষে মাঠে নামার আগে এফসি বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে কলকাতা নাইট রাইডার্সকে তারকা ফুটবলার হ্যারি কেন শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন। এবার আইপিএলের ফাইনালের আগে নাইটদের সমর্থন করলেন কানাডার জনপ্রিয় গায়ক এবং ব়্যাপার ড্রেক।

এমনকি তিনি এই দলকে ভরসা করে ২ কোটি টাকার ওপর বাজি ধরেছেন। এর আগে ড্রেক বিভিন্ন সময় নিজের প্রিয় ফুটবল দলের উপর কোটি কোটি টাকার বেট লাগিয়েছিলেন। তবে এই প্রথমবার ক্রিকেটে কলকাতা নাইট রাইডার্সের ওপর ভরসা করে তিনি কোটি টাকার বেটিং লড়তে চলেছেন। উল্লেখ্য আগামীকাল এই বছর আইপিএলের ফাইনালে কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে।

RELATED ARTICLES

আরও পড়ুন