HomeSportজুনের শেষেই কোচ হওয়ার কথা গম্ভীরের, রিপোর্ট আসতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট গম্ভীরের, তাহলে...

জুনের শেষেই কোচ হওয়ার কথা গম্ভীরের, রিপোর্ট আসতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট গম্ভীরের, তাহলে কি KKR-এই থাকছেন গুরু গম্ভীর?

বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, গৌতম গম্ভীর ভারতীয় দলের পরবর্তী কোচ হিসাবে প্রায় নিশ্চিত। আর সময় এগোনোর সাথে সাথে তার বিষয়ে নানা আপডেট উঠে আসছে। তারপরেও জল্পনা কাটছে না এই বিষয়ে।

বর্তমানে ধীরে ধীরে মেয়াদ শেষের দিকে এগোচ্ছে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid)৷ চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) শেষ হলেই আগামী তথা জুলাই মাসে অন্য কোনো কিংবদন্তির হাতে উঠবে সেই দায়িত্ব। যদিও একাধিক সূত্র অনুযায়ী, রাহুল দ্রাবিড়ের কোচিংয়ের মেয়াদ শেষ হলে ভারতের সম্ভাব্য কোচ হবেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir)।

বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, গৌতম গম্ভীর ভারতীয় দলের পরবর্তী কোচ হিসাবে প্রায় নিশ্চিত। আর সময় এগোনোর সাথে সাথে তার বিষয়ে নানা আপডেট উঠে আসছে। রবিবার তথা আজ সকালেই জানা গেছে, চলতি জুন মাসের শেষের দিকেই ভারতীয় দলের প্রধান কোচের আসনে বসতে চলেছেন। কারণ পরিবারকে সময় দিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষেই কোচিংয়ের দায়িত্ব ছাড়বেন দ্রাবিড়। তাই আর দেরী না করে তাড়াতাড়ি গম্ভীরকে কোচ হিসাবে নিযুক্ত করার প্রচেষ্টা করছে বিসিসিআই।

তবে জল এতদূর গড়িয়ে গেলেও, এখনো নিজের মুখ থেকে একেবারের মতো ইঙ্গিত দেননি গম্ভীর। তাই নানা খবর উঠে আসার পরেও, গম্ভীরের প্রধান কোচ হওয়ার বিষয়টি এখনো ভক্তদের দৃষ্টিতে জল্পনার সমান। এদিকে সূত্র অনু্যায়ী জুন মাসের শেষেই কোচ হতে চলেছেন গম্ভীর, অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় তার পোস্টের ক্যাপশন ইঙ্গিত দিচ্ছে অন্যকিছুর। গম্ভীর তার নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তাতে ক্যাপশন দিয়েছেন, “গাছের গুড়ি গুলি খুব সুন্দর, অন্ধকার এবং গভীর। কিন্তু আমার প্রতিশ্রুতি রয়েছে আমার ঘুমানোর আগে অনেক মাইল পথ অতিক্রম করতে হবে।”

ক্রিকেটভক্তরা এই ক্যাপশন দেখে মনে করছেন, গম্ভীর হয়তো কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মেন্টর পদেই জড়িত থাকবেন। যেহেতু তিনি শাহারুখ খানকে (Shah Rukh Khan) প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং শাহারুখ তাকে ১০ বছর কেকেআরের সাথে থাকার জন্য বলেছিলেন। অন্যদিকে কিছুদিন আগে কেকেআরকে চ্যাম্পিয়ন করার পর গম্ভীর নিজের মুখে বলেছিলেন যে, তিনি কেকেআরকে আইপিএলের সবচেয়ে সফল দল বানাতে চান এবং এই সফর শুরু হয়ে গেছে। যাই হোক, তার কথাগুলি ইঙ্গিত দিচ্ছে কেকেআরের সাথেই থাকতে চান গম্ভীর। তাই একাধিক সূত্র গম্ভীরকে কোচ হিসাবে দাবী করলেও, এখনো কোনো কিছুই নিশ্চিত নয়।

RELATED ARTICLES

Most Popular