HomeSportবিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝেই ভাইরাল হার্দিকের পুরোনো ভিডিও, সম্পত্তির ভাগ না দেওয়ার প্ল্যান আগেই করে রেখেছেন পান্ডিয়া

বিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝেই ভাইরাল হার্দিকের পুরোনো ভিডিও, সম্পত্তির ভাগ না দেওয়ার প্ল্যান আগেই করে রেখেছেন পান্ডিয়া

কিছুদিন ধরেই ভারতীয় দলের সহ-অধিনায়ক ও অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বিবাহ বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। ২০২০ সালে সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভিচকে (Natasa Stankovic) বিয়ে করেন হার্দিক। হার্দিক দীর্ঘদিন ধরেই খবরের শিরোনামে। প্রথম আইপিএলে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়কত্ব পেয়েছিলেন এবং এটি নিয়ে প্রচুর হৈচৈ হয়েছিল। এখন আইপিএল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের বিদায়ের পর হার্দিক ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন। বিভিন্ন সূত্রের খবর, ডিভোর্সের পর নাতাশাকে সম্পত্তির ৭০ শতাংশ দিতে হবে হার্দিককে।

অপরদিকে হার্দিক পান্ডিয়ার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে বিবাহ বিচ্ছেদের খবরের মাঝে। এতে তিনি কথা বলছেন গৌরব কাপুরের সঙ্গে। হার্দিক এই ভিডিওতে বলছেন যে তিনি তার মায়ের নামে সবকিছু করেছেন। ভিডিওতে হার্দিক বলছেন, ”সবকিছুই মায়ের নামে। গাড়ি থেকে শুরু করে বাড়ি সবকিছু। আমি তাকে বিশ্বাস করি। আমি আমার নাম কিছু নেব না। পরে গিয়ে কাউকে ৫০ শতাংশ দিতে হবে না।”

নিজের ইনস্টাগ্রাম থেকে হার্দিক পান্ডিয়ার নাম মুছে ফেলেছেন নাতাশা। এতে দুজনের মধ্যে মনোমালিন্যের খবর ছড়িয়ে পড়ে। আইপিএল ২০২৪-এর সময় কোনও ম্যাচেই হার্দিককে সমর্থন করতে স্টেডিয়ামে পৌঁছননি নাতাশা। ভ্যালেন্টাইনস ডে-র পর থেকে হার্দিক পান্ডিয়ার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেননি তিনি। এমনকি নাতাশার জন্মদিন উপলক্ষেও হার্দিক তাকে অভিনন্দন জানাননি। এ সব নিয়ে চলছে বিয়ে ভাঙার কথা।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি ক্রিকেট মাঠেও হার্দিক পান্ডিয়ার কোনও কিছুই ভাল যাচ্ছে না। আইপিএল ২০২৪-এর আগে মুম্বই ইন্ডিয়ান্স যখন তাকে অধিনায়ক করেছিল, তা ভক্তদের পছন্দ হয়নি। তাই আইপিএল জুড়ে প্রচণ্ড ট্রোলড হন হার্দিক। এরপর টুর্নামেন্ট শুরুর পর প্রায় প্রতিটি স্টেডিয়ামেই হার্দিকের বিরুদ্ধে গর্জন শোনা যায়। বল ও ব্যাট হাতেও পুরোপুরি ব্যর্থ হন তিনি।

RELATED ARTICLES

আরও পড়ুন