আগের সিজনেও ওপেন করতে চেয়েছিলেন সুনীল, মুখের পর খারিজ করেছিল গম্ভীরবিহীন KKR ম্যানেজমেন্ট

Avatar

Updated on:

KKR management denied to Sunil Narine as a opener in the previous season ipl 2023

মঙ্গলবার সকলকে চমকে দিয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলে (IPL 2024) নিজের প্রথম সেঞ্চুরি করেছেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলের তারকা সুনীল নারিন (Sunil Narine)। শুধুমাত্র আইপিএল কেরিয়ারে নয়, একেবারে ক্রিকেট কেরিয়ারে এটি তার প্রথম সেঞ্চুরি। আর এই সেঞ্চুরি করার পর থেকেই নারিনকে নিয়ে ক্রিকেট মহলে উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য।

প্রথমেই খবর উঠে আসছে নারিনের পুনরায় ওয়েস্ট ইন্ডিজ টি-২০ দলে ফেরার। আসন্ন টি-২০ বিশ্বকাপের কথা ভেবে নারিনকে ওয়েস্ট ইন্ডিজ দলে ফেরাতে চান সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক থেকে শুরু করে ম্যানেজমেন্ট। তারপরেই যে খবরটি উঠে আসছে, তা হল গত আইপিএলে কেকেআর ম্যানেজমেন্টের পরিবেশের বিষয়ে। তবে এবারে কেকেআরের মেন্টর পদে গৌতম গম্ভীর (Gautam Gambhir) ফিরতেই জহুরির মতো হীরে খুঁজে নিয়েছেন।

সম্প্রতি রেভস্পোর্টসের এক খবরাখবর অনুযায়ী জানা গেছে, আগের মরশুমে সুনীল নারিন আট বা নয় নম্বরে ব্যাটিং করা নিয়ে অসন্তুষ্ট ছিলেন। একজন সিনিয়র খেলোয়াড় হিসাবে, নারিন এমনকি পূর্ববর্তী কেকেআর ম্যানেজমেন্টের কাছে প্রস্তাব দিয়েছিলেন যে তাকে ওপেনে ব্যাটিং করতে হবে, কিন্তু সেই পরিকল্পনাটি খারিজ হয়ে হয়ে গিয়েছিল।

উল্লেখ্য, গতবছর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে জেসন রয়ের চোটের কারণে তার পরিবর্তে ওপেন করতে আসতে হয়েছিল নারিনকে। তবে সেই ম্যাচে সুনীল নারিন শূন্যরানে আউট হওয়ায়, আর তার দিকে ঘুরেও তাকায়নি কেকেআর ফ্র‍্যাঞ্চাইজি। কিন্তু এবারে গম্ভীর নাইট শিবিরে ফিরতেই ফের নারিনকে ওপেনিংয়ে সুযোগ করে দেন। তারপর থেকে বাকিটা সকলের সামনেই। এবার আইপিএলে মাত্র ৬ ইনিংসে ওপেন করে ইতিমধ্যে ২৭৬ রান করেছেন নারিন। এছাড়া বল হাতে ৭ উইকেট নিয়ে কেকেআরের চারটি জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

সঙ্গে থাকুন ➥