IPL 2024: আসছে নাইটদের নতুন জার্সি, শ্রেয়াসের হাতে এই‌দিন উন্মোচিত হবে KKR-এর এবছরের পোশাক

Avatar

Published on:

IPL 2024 KKR New Jersey

আইপিএলের (IPL 2024) সঙ্গে জড়িয়ে থাকা বৈচিত্রময় একাধিক অনুষ্ঠান ক্রিকেট ভক্তদের এই টুর্নামেন্টের প্রতি আরও আকর্ষণ বাড়িয়ে দেয়। এর সঙ্গেই ২০২৪ আইপিএল শুরু হওয়ার আগেই এখন ভারতীয় ক্রিকেটে উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। ইতিমধ্যেই টুর্নামেন্টের বিভিন্ন প্রোমো এবং বিজ্ঞাপন সামনে এসেছে। এবার কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) নতুন জার্সি উন্মোচনের বিষয় গুরুত্বপূর্ণ তথ্য সামনে এলো।

কলকাতা নাইট রাইডার্স আইপিএলে দীর্ঘদিন ধরে অংশগ্রহণ করে আসছে। বলিউড তারকা শাহরুখ খানের (Shah Rukh Khan) সহ মালিকানাধীন এই দলটি ২০১২ এবং ২০১৪ সালে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়। এই বছরও তারা নিজেদের দলকে আরও শক্তিশালী হিসাবে তৈরি করে মাঠে নামতে চাইছে। গত বছর ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়া ২০২৪ আইপিএলের নিলামে কলকাতা অস্ট্রেলিয়ান তারকা মিচেল স্টার্ককে (Mitchell Starc) ২৪.৭৫ কোটি টাকায় রেকর্ড দামে দলে সই করায়।

অন্যদিকে ২০২৪ আইপিএলের আগে এখন থেকেই বিভিন্ন দল তাদের জার্সি উন্মোচন করতে শুরু করে দিয়েছে। সম্প্রতি রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) তাদের স্টার ক্রিকেটার যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) সামনে রেখে এক মজাদার বিজ্ঞাপনের মাধ্যমে তাদের জার্সি উন্মোচন করে। এবার কলকাতা নাইট রাইডার্সের নতুন জার্সি উন্মোচন হতে চলেছে। সূত্র অনুযায়ী এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটি রঞ্জি ট্রফির (Ranji Trophy) ফাইনালের পর অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য এই বছর রঞ্জি ট্রফি ফাইনালে ১০ মার্চ থেকে মুম্বাই এবং বিদর্ভ মুখোমুখি হতে চলেছে। মুম্বাই দলের হয়ে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এই গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবেন। ফলে কলকাতার নতুন জার্সি উন্মোচন অনুষ্ঠানটি রঞ্জি ট্রফির ফাইনালের পর আয়োজন করা হয়েছে। এর সঙ্গেই ২২ মার্চ থেকে এই বছর আইপিএল শুরু হতে চলেছে। ২৩ মার্চ নাইট বাহিনী টুর্নামেন্টের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Haydrabad) মুখোমুখি হবে।

সঙ্গে থাকুন ➥