KKR vs RR: নারিনের তান্ডব, রিঙ্কুর ফিনিশ, টুর্নামেন্টের সবচেয়ে সেরা বোলিংয়ের সামনে পাহাড়সমান টোটাল KKR-এর

Avatar

Updated on:

Kolkata Knight Riders set 224 runs target in front of table topper RR Sunil Narine has scored a massive ton

আজ কলকাতার ইডেন গার্ডেন্সে টেবিল টপার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আর এই টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচেই ব্যাট হাতে জ্বলে উঠলেন কেকেআরের সুনীল নারিন (Sunil Narine)। আজ ফিল সল্টের ব্যাট কথা না বলতে পারলেও, আজ ফের নিজের আসল রূপ সকল কলকাতাবাসীকে দেখালেন নারিন।

প্রথমে উইকেট পড়ে গেলেও আজ ব্যাট হাতে নিজের টি-২০ কেরিয়ারের প্রথম সেঞ্চুরিটি করলেন নারিন। আজ ব্যাট হাতে মাত্র ৪৯ বলে ১০০ করে দেখালেন সুনীল নারিন। বোলার থেকে অলরাউন্ডারের অভিযানটাও খুব একটা সহজ ছিল না নারিনের পক্ষে। শুরুতে তাকে একটু ধীরগতিতে খেলতে দেখা গেলেও, ইনিংস শেষ আজ সকলের নজর কাড়লেন তিনি। ইডেনে উপস্থিত প্রত্যেকেই তাকে দাঁড়িয়ে সম্মান জানান তাকে।

তৃতীয় কেকেআর তারকা হিসাবে ব্রেন্ডন ম্যাকালাম এবং ভেঙ্কটেশ আইয়ারের পর আজ সেঞ্চুরি করেন সুনীল নারিন। এদিকে আজ নারিনের এই ইনিংসের সহায়তা করেন অঙ্গকৃশ রঘুবংশী থেকে শুরু করে শ্রেয়াস আইয়ার এবং অবশেষে আরেক ক্যারিবিয়ান সুপারস্টার আন্দ্রে রাসেল। আজ রাজস্থান রয়্যালসের বোলারদের ত্রাস হয়ে ওঠেন নারিন। ম্যাচের ১৬ ওভার পূর্ণ হতেই সেই মাইলফলক স্পর্শ করে দেখান কেকেআর তারকা।

শেষমেষ ৫৬ বলে ১০৯ রানে সমাপ্ত হয় সুনীল নারিনের দুর্দ্ধর্ষ ইনিংস। কলকাতায় মারাত্মক গরমে প্রথম থেকে প্রায় শেষ অবধি টিকে খেলে এই রান করেন নারিন। আজ তার ইনিংসে সামিল ছিল ১৩ টি বাউন্ডারি এবং ৬ টি ছক্কা। এছাড়া স্টাইক রেট ছিল প্রায় ১৯৫ এর। আজকের এই ১০৯ রানের ইনিংসের খেলায় এই মরশুমে ২৭৬ রানের সাথে অরেঞ্জ ক্যাপের তালিকায় তৃতীয় স্থানে পৌঁছে যান নারিন।

স্কোরকার্ড:

কলকাতা নাইট রাইডার্স: ২২৩/৬ (২০ ওভার)

সুনীল নারিন: ১০৯(৫৬)

সঙ্গে থাকুন ➥