IPL 2024: কনওয়ের পর আবার চোট আশঙ্কা CSK শিবিরে, টুর্নামেন্টের প্রথমার্ধ থেকে বাদ পড়তে পারেন মুখ্য পেসার

Avatar

Published on:

Matheesha Pathirana Injury Update

বর্তমানে চলছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি-২০ সিরিজ (Bangladesh vs Sri Lanka T20I Series)। ইতিমধ্যেই দুটি দলই ১ টি করে ম্যাচ জিতে নিয়েছে। এবার শনিবার তথা আজ তৃতীয় টি-২০ খেলতে নামবে তারা। তবে এই সিরিজ নির্ণায়ক টি-২০ ম্যাচের আগেই শ্রীলঙ্কা দলের জন্য উঠে এল এক দুঃসংবাদ। যা শুনে শুধু শ্রীলঙ্কান ক্রিকেটপ্রেমীরায় নয়, মাথায় হাত পড়েছে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ভক্তদের।

দুঃসংবাদটি হল, বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় টি-২০ খেলার আগেই চোট পেয়ে ছিটকে গেছে দলের একজন মুখ্য পেসার মাথিশা পথিরানা (Matheesha Pathirana)। এই খবর শ্রীলঙ্কান ক্রিকেটপ্রেমীদের ছাড়াও ভাবাচ্ছে চেন্নাই সুপার কিংসের ভক্তদের। কারণ আর ১৩ দিন পর থেকেই আইপিএল শুরু। প্রথম দিনেই ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। যদি পথিরানা সুস্থ হতে না পারে, তাহলে একজন মুখ্য পেসারকে ছাড়ায় ওই ম্যাচ খেলতে হবে মহেন্দ্র সিং ধোনিদের (MS Dhoni)।

শুক্রবার রাতে পাথিরানার বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তাদের নিরীখে জানানো হয়েছে, পাথিরানা তার বাম পায়ে গ্রেড-১ এর হ্যামস্ট্রিং চোট পেয়েছেন। প্রথম ম্যাচে পাথিরানাকে ক্র্যাম্পের কারণে ভুগতে দেখা গিয়েছিল। কিন্তু তারপরেও দ্বিতীয় ম্যাচে বিশ্রাম না দেওয়ায় ওইদিনেই হ্যামস্ট্রিংয়ে চোট পান এই শ্রীলঙ্কান পেসার।

চোট পাওয়ায় বল হাতে এলোমেলো ছিলেন পথিরানা। ঠিক ঠাক লাইন-লেন্থে সুষ্ঠভাবে বোলিং করছিলেন তিনি। দ্বিতীয় ম্যাচে ৪ ওভার বল করতে গিয়ে বাড়তি বল করে ৩৬ টি বল করেন তিনি। তখনও বেশ সমস্যায় দেখাচ্ছিলো তাকে। ওই ম্যাচে প্রথম ওভারে ভালো বোলিং করলেও, এরপর নিয়ন্ত্রণহীন বল করতে দেখা যায় পথিরানাকে। যাই হোক, চেন্নাই সুপার কিংসের ভক্তরা এই মুহুর্তে প্রার্থনা করছেন যাতে আইপিএল ২০২৪ (IPL 2024) শুরুর আগে পথিরানা চেন্নাই ক্যাম্পে সুস্থভাবে যোগ দিতে পারেন।

সঙ্গে থাকুন ➥