IPL 2024: আবার চোটের ধাক্কা দিল্লিতে, পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন অজি অধিনায়ক

Published on:

Mitchell Marsh DC all rounder ruled out from remaining matches of ipl 2024

এবারের আইপিএলের (IPL 2024) যাত্রাটা মোটেও ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। এখনো পর্যন্ত ৮ ম্যাচ খেলে মাত্র ৩ টি ম্যাচ জিতে পয়েন্ট তালিকার অষ্টম স্থানে রয়েছে তারা। যদিও এখনো খাতায়কলমে বিদায় হয়নি দিল্লি ক্যাপিটালস। এখনো তাদের কাছে সুযোগ রয়েছে প্লে অফের জন্য কোয়ালিফাই করার। এমন সময়ে দিল্লি শিবিরের জন্য উঠে এল এক খারাপ খবর।

গত সপ্তাহে অস্ট্রেলিয়া ফিরেছেন দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার তারকা মিচেল মার্শ (Mitchell Marsh)। শোনা যাচ্ছিলো, আর মাস খানেক পরে আসন্ন টি-২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) কথা ভেবে দেশে ফিরেছেন তিনি। কিন্তু সম্প্রতি খবরাখবর থেকে জানা যায়, ডান পায়ে হ্যামস্ট্রিংয়ের চোট পাওয়ায় আইপিএল ২০২৪ এর বাকি ম্যাচগুলি না খেলতে পেরে ছিটকে গেছেন অজি টি-২০ অধিনায়ক।

মার্শ দেশে ফেরার আগেই জানা গিয়েছিল, গত সপ্তাহে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন তিনি। তবে তখন মনে চোট সেরকম গুরুতর নয়, মার্শ কিছু দিনের মধ্যেই আবার দিল্লি ক্যাম্পে এসে যোগ দেবেন। কিন্তু এই খবর খুব দ্রুত না এলেও, আজ জানা গেল তার ছিটকে যাওয়ার খবর। রিপোর্ট অনুযায়ী, তার ডান হ্যামস্ট্রিংয়ের শিরা ছিঁড়ে গেছে। তাই আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।

মিচেল মার্শ এবছর আইপিএলে চারটি ম্যাচ খেলেছেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের পর আর একবারও বাইশ গজে দেখা যায়নি তাকে। মনে করা হচ্ছিলো, তিনি খুব শীঘ্রই ফিরবেন। কিন্তু তারপর থেকে দিল্লি ৪ ম্যাচ খেলে নিলেও, আর দলে যোগদান করতে পারেননি তিনি। এদিকে আজ আবার তার ছিটকে যাওয়ার খবরও সামনে উঠে এসেছে। এখন দেখার, মিচেল মার্শের পরিবর্তে কাকে দলে সামিল করে দিল্লি ক্যাপিটালস।

সঙ্গে থাকুন ➥