HomeSportRCB vs SRH: থামবে বিরাটদের হারের ধারা, নাকি অব্যাহত থাকবে কামিন্সদের জয়,...

RCB vs SRH: থামবে বিরাটদের হারের ধারা, নাকি অব্যাহত থাকবে কামিন্সদের জয়, কেমন হবে আজ দুই দলের একাদশ

এই বছর আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangaluru) একের পর এক ম্যাচে হারের সম্মুখীন হয়ে সমর্থকদের হতাশ করেছে। আজ টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচে তারা সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Haydrabad) বিপক্ষে মাঠে নামবে। ফলে এই ম্যাচে বেঙ্গালুরু জয় তুলে নেওয়ার জন্য স্বাভাবিকভাবে শেষ পর্যন্ত লড়াই চালাবে। এবার দেখে নেওয়া যাক আজকের ম্যাচে দুই দলের একাদশ কেমন হতে চলেছে এবং পিচ রিপোর্ট কী বলছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এই বছর আইপিএলে ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বে ৬ ম্যাচের মধ্যে ৫ ম্যাচে হারের সম্মুখীন হয়ে পয়েন্ট তালিকায় একেবারে নিচে অবস্থান করছে। তবে দলের হয়ে ব্যাট হাতে বিরাট কোহলি দুরন্ত ফর্মে আছেন। তিনি একাই ৬ ম্যাচে মোট ৩১৯ রান সংগ্রহ করে সর্বোচ্চ রান সংগ্রহকারীর তালিকায় শীর্ষে অবস্থান করছেন। অন্যদিকে সানরাইজার্স হায়দ্রাবাদ ৫ ম্যাচের মধ্যে ৩ ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকায় এখন চতুর্থ স্থানে আছে।‌ শেষ দুই ম্যাচে চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসকে হারিয়ে এখন তারা অনেকটাই আত্মবিশ্বাসী। ফলে আজকেও হায়দ্রাবাদ জয় তুলে নিয়ে এগিয়ে থাকতে চাইবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচটি আজ অর্থাৎ ১৫ এপ্রিল, সোমবার সন্ধ্যা ৭:৩০ থেকে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ (Royal Challengers Bangaluru predicted XI):

ফাফ ডুপ্লেসিস (c), বিরাট কোহলি, উইল জ্যাকস, রজত পতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, মহিপাল লোমরোর, সৌরভ চৌহান, দিনেশ কার্তিক (wk), ভিশাক বিজয়কুমার, রিস টপলে, মহাম্মদ সিরাজ

সানরাইজার্স হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশ (Sunrisers Haydrabad predicted XI):

ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন (wk), নিতীশ রেড্ডি, আবদুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (c), ভুবনেশ্বর কুমার, মায়াঙ্ক মার্কন্ডে, জয়দেব উনাদকট

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের পিচ রিপোর্ট (Royal Challengers Bengaluru vs Sunrisers Haydrabad pitch report):

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ব্যাটসম্যানরা বিশেষ সুবিধা পেয়ে থাকেন। এই পিচে এই বছর আইপিএলের প্রথম ম্যাচে বেঙ্গালুরু পাঞ্জাব কিংসের বিপক্ষে ১৭৬ রান তাড়া করে জয়লাভ করে নেয়। পরবর্তী ম্যাচেও কলকাতা নাইট রাইডার্স ১৮২ তাড়া করে জয় নিশ্চিত করে। ফলে আজকের ম্যাচের টস জয়ী দল প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিতে পারে। অন্যদিকে এই পিচে বোলারদের মধ্যে পেসাররা প্রভাব ফেলতে পারেন। স্টেডিয়ামের গড় রান হলো ১৮৩।

RELATED ARTICLES

Most Popular