ম্যাচ শেষে ঋষভকে গিয়ে জড়িয়ে ধরলেন শাহরুখ, চোখে পড়ল একে অপরের প্রতি দুজনের সম্মান

Avatar

Published on:

Shah Rukh Khan hugged Rishabh Pant

আইপিএলে (IPL 2024) ফ্রাঞ্চাইজি দলগুলির মালিকরা স্টেডিয়ামে সামনে থেকে ক্রিকেটারদের সমর্থন করার জন্য উপস্থিত থাকেন। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অন্যতম মালিক শাহরুখ খানকে (Shah Rukh Khan) নাইট বাহিনীদের সব সময় উৎসাহ প্রদান করতে দেখা যায়। ফলে তার ক্রিকেটের প্রতি ভালোবাসা বারবার ধরা পড়েছে। এবার গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতা নাইট রাইডার্স জয় তুলে নেওয়ার পর দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়কের সাথে শাহরুখ খানের একটি ভিডিও সামনে আসতেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গতকাল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্স প্রথমে ব্যাটিং করে বিশাল রানের লক্ষ্যমাত্রা দেয়। সুনীল নারিনের ৮৫ রান এবং অঙ্গকৃষ রঘুবংশীর ৫৪ রানে ভর করে কলকাতা প্রথম ইনিংসে ২৭২ রান সংগ্রহ করে নেয়। এই রান তাড়া করতে নেমে দিল্লির ব্যাটসম্যানরা প্রথম দিকে একের পর এক উইকেট হারিয়ে দলকে চাপের মুখে ফেলে দেয়। তবে সেই সময় ৫ নম্বরে ব্যাট করতে নেমে ঋষভ পান্থ (Rishabh Pant) ব্যাট হাতে দলকে ভরসা দেন। তিনি মাত্র ২৫ বলে ৫ টি ছয় এবং ৪ টি চারের মাধ্যমে দুরন্ত ৫৫ রান করেন।

এমনকি নাইটদের হয়ে বল করতে আসা ভেঙ্কটেশ আইয়ারের একমাত্র ওভারে পান্থ ৪ টি চার এবং ২ টি ছয় মেরে মোট ২৮ রান করে মুগ্ধ করেন। তবে শেষ পর্যন্ত দিল্লি ম্যাচে ১০৬ রানে হারের সম্মুখীন হয়। এরপর ম্যাচ শেষে বলিউড বাদশা শাহরুখ খান মাঠে নেমে দলের জয় উদযাপন করার সময় ঋষভ পান্থের দিকে এগিয়ে যান। ঋষভ মাঠে বসে থাকায় শাহরুখ তাকে উঠতে বারণ করলেও দিল্লির অধিনায়ক দাঁড়িয়ে তাকে আলিঙ্গন করেন। সেই সময় বলিউড বাদশাকে পান্থের কাছে গিয়ে কিছু বলতে দেখা যায়।

এই সুন্দর মুহূর্তের ভিডিওটি সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে বর্তমানে ভাইরাল হয়েছে। উল্লেখ্য ২০২২ সালের ডিসেম্বর মাসে পান্থ গুরুতর পথ দুর্ঘটনায় পড়ার পর এই বছর আইপিএলে প্রতিযোগিতামূলক ক্রিকেটে মাঠে ফিরেছেন। তবে গতকাল তাকে কিপিং করার সময় কিছুটা অস্বস্তি অনুভব করতে দেখা যায়। এর ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিষয়টি ভারতীয় ভক্তদের কিছুটা চিন্তায় রেখেছে।

সঙ্গে থাকুন ➥