মা কালীর শরণাপন্ন KKR অধিনায়ক, খারাপ ফর্ম কাটাতেই হয়তো এই উদ্যোগ শ্রেয়াসের

Avatar

Published on:

Shreyas Iyer visited Kali Mata Temple

আগামীকাল তথা রবিবার রঞ্জি ট্রফির ফাইনাল (Ranji Trophy 2024 Final)। যেখানে মুখোমুখি হতে দেখা যাবে মুম্বাই এবং বিদর্ভকে (Mumbai vs Vidarbha)। এই ফাইনাল ম্যাচে নামার আগেই মন্দিরে গিয়ে পুজো দিতে দেখা গেল মুম্বাইয়ের তারকা ব্যাটার শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer)। মুম্বাইয়ের শিবাজি পার্কে এক কালী মন্দিরে হাজির হতে দেখা গেছে ভারতীয় দলের এই ব্যাটারকে।

কিছুদিন আগেই খারাপ ছন্দের কারণে ভারতীয় টেস্ট দল থেকে বাদ পড়েন শ্রেয়াস। তারপরেই রঞ্জি ট্রফি (Ranji Trophy 2024) না খেলায় কেন্দ্রীয় চুক্তি (BCCI Central Contract 2023) হাতছাড়া হয় তার। খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন শ্রেয়াস। তাই হয়তো মা কালীর মন্দিরে পুজো দিতে গেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে শিবাজি পার্কের কালী মাতা মন্দিরে শ্রেয়াসের ছবি।

অনেকেই শ্রেয়াসকে কালী মন্দিরে দেখে মনে করছেন, তিনি খারাপ ছন্দে ভুগছেন বলেই মা কালীর মন্দিরে প্রার্থনারত হয়েছেন। ছবিতে হাত জোড় করে প্রার্থনা করতে দেখা গেছে ভারতীয় তারকাকে। কারণ ভারতীয় দল থেকে বাদ পড়ার পর রঞ্জি ট্রফির সেমিফাইনালে মাত্র ৩ রান করে আউট হয়ে গিয়েছিলেন তিনি। অন্যদিকে অনেকের ধারণা এই যে, রঞ্জি ট্রফি ফাইনাল জয়ের জন্য দেবীর কাছে প্রার্থনা করতে সেখানে পৌঁছেছেন শ্রেয়াস।

এদিকে আর ১৩ দিন পর থেকেই আইপিএল ২০২৪ এর (IPL 2024) শুভারম্ভ। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) প্রথম ম্যাচটি রয়েছে ২৩ মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিপক্ষে। নিজের সাম্প্রতিক ছন্দ খুব একটা ভালো না হওয়ায় এখন থেকে পুজো প্রার্থনা করে খারাপ সময়টাকে খুব তাড়াতাড়ি দূরে সরাতে চাইছেন কেকেআর অধিনায়ক।

সঙ্গে থাকুন ➥