Sunil Narine: ক্রিকেটবিশ্বে আলোড়ন, সবাইকে তাক লাগিয়ে চাহাল-অশ্বিনদের বিরুদ্ধে শতরান নারিনের: সৌজন্যে গম্ভীর

Avatar

Published on:

Sunil Narine kkr scored maiden century in ipl against Rajasthan Royals ipl 2024

আজ কলকাতার ইডেন গার্ডেন্সে টেবিল টপার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আর এই টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচেই ব্যাট হাতে জ্বলে উঠলেন কেকেআরের সুনীল নারিন (Sunil Narine)। আজ ফিল সল্টের ব্যাট কথা না বলতে পারলেও, আজ ফের নিজের আসল রূপ সকল কলকাতাবাসীকে দেখালেন নারিন।

প্রথমে উইকেট পড়ে গেলেও আজ ব্যাট হাতে নিজের টি-২০ কেরিয়ারের প্রথম সেঞ্চুরিটি করলেন নারিন। আজ ব্যাট হাতে মাত্র ৪৯ বলে ১০০ করে দেখালেন সুনীল নারিন। বোলার থেকে অলরাউন্ডারের অভিযানটাও খুব একটা সহজ ছিল না নারিনের পক্ষে। শুরুতে তাকে একটু ধীরগতিতে খেলতে দেখা গেলেও, ইনিংস শেষ আজ সকলের নজর কাড়লেন তিনি। ইডেনে উপস্থিত প্রত্যেকেই তাকে দাঁড়িয়ে সম্মান জানান তাকে।

তৃতীয় কেকেআর তারকা হিসাবে ব্রেন্ডন ম্যাকালাম এবং ভেঙ্কটেশ আইয়ারের পর আজ সেঞ্চুরি করেন নারিন। এদিকে আজ নারিনের এই ইনিংসের সহায়তা করেন অঙ্গকৃশ রঘুবংশী থেকে শুরু করে শ্রেয়াস আইয়ার এবং অবশেষে আরেক ক্যারিবিয়ান সুপারস্টার আন্দ্রে রাসেল। আজ রাজস্থান রয়্যালসের বোলারদের ত্রাস হয়ে ওঠেন নারিন। ম্যাচের ১৬ ওভার পূর্ণ হতেই সেই মাইলফলক স্পর্শ করে দেখান কেকেআর তারকা।

সঙ্গে থাকুন ➥