রাসেল, শামার জোসেফদের নিয়ে T20 World Cup 2024-এর জন্য শক্তিশালী দল‌ ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের, ভয়ভীত বিপক্ষরা

Updated on:

West Indies announced strong T20 World Cup 2024 squad andre Russell shamar Joseph in

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ (Cricket West Indies)। রোভম্যান পাওয়েলের (Rovman Powell) নেতৃত্বে শক্তিশালী দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। এই দলে জায়গা পেয়েছেন গাব্বার নায়ক শামার জোসেফও। শামার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও খেলার সুযোগ পেয়েছিলেন, কিন্তু নিজের অসাধারণ পারফরম্যান্স দেখাতে পারেননি। শামার ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ দলে রয়েছে আন্দ্রে রাসেলের (Andre Russell) মতো অলরাউন্ডারের নামও। তবে শামার জোসেফের জন্য আইপিএল অভিষেক ম্যাচটি বিশেষ কিছু ছিল না। লখনউয়ের হয়ে কেকেআরের বিরুদ্ধে নিজের প্রথম ম্যাচে ৪৭ রান তুলে একটিও উইকেট পাননি শামার। এ সময় তার লাইন লেংথও ছিল খুবই খারাপ।

এছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও জায়গা পেয়েছেন শিমরন হেটমায়ার। গত অস্ট্রেলিয়া সিরিজে হেটমায়ার ওয়েস্ট ইন্ডিজ দলে না থাকলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দারুণ খেলা দেখাচ্ছেন। এমন পরিস্থিতিতে দলের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ কাঁপিয়ে দিতে পারেন তিনি।

এই ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা পেয়েছেন কাইল মেয়ার্সও। সাম্প্রতিক দারুণ ছন্দে রয়েছেন কাইল মেয়ার্স। আইপিএল ২০২৩-এ, তিনি লখনউ সুপার সুপারজায়ান্টসের হয়ে একটি বিস্ফোরক ব্যাটিং করেছিলেন তিনি। এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের হয়ে নিজের স্টাইল দেখাবেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড- রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ, জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেন, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, গুডাকেশ মোতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, রোমারিও শেফার্ড।

সঙ্গে থাকুন ➥