গুরু মানেন রাসেলকে, এবার বেগুনি জার্সিতে মাঠে নামার আগেই KKR-কে নিয়ে বড় মন্তব্য রমনদীপের

রমনদীপ এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন, সেখানে কতকগুলি ম্যাচ খেললেও ব্যাট হাতে নিজেকে পুরোপুরি মেলে ধরতে পারেননি এই অলরাউন্ডার।

আইপিএল (IPL 2024) শুরু হতে আর এক সপ্তাহের থেকে একটু বেশি সময় বাকি রয়েছে। ইতিমধ্যেই নতুন সিজনের জন্য মুম্বাইয়ে ঘরোয়া প্লেয়ারদের নিয়ে প্র্যাকটিস শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আগামীকাল ১৪ই মার্চ থেকে কলকাতায় ট্রেনিং শুরু করবে কেকেআর। গৌতম গম্ভীর সহ কোচ এবং বাকি প্লেয়াররা একই দিনে যোগ দেবেন দলে।

একমাত্র শ্রেয়াস আইয়ার, যিনি বর্তমানে রঞ্জি ট্রফি ফাইনালে খেলছেন তিনি শুক্রবার মহানগরীতে এসে পৌঁছাবেন। নতুন সিজনের আগে বেশিরভাগ প্লেয়াররাই উৎসাহিত। এবার নিজের উৎসাহের কথা বলতে গিয়ে আবেগ প্রকাশ পেল নতুন কেকেআর তারকা রমনদীপের (Ramandeep Singh) ,চোখে মুখে।

রমনদীপ এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন, সেখানে কতকগুলি ম্যাচ খেললেও ব্যাট হাতে নিজেকে পুরোপুরি মেলে ধরতে পারেননি এই অলরাউন্ডার। অন্যদিকে কেকেআরের যোগ দেওয়ার সাথে সাথেই তিনি জানিয়েছিলেন তিনি ছোটবেলা থেকেই আন্দ্রে রাসেলকে (Andre Russell) নিজের গুরু হিসেবে মানেন। তিনি দলকে দেওয়া একটি ইন্টারভিউতে বলেন- ” যখন আমি কোন কঠিন পরিস্থিতিতে ব্যাটিং করি তখন মনে মনে ভাবি যে এই মুহূর্তে রাসেল থাকলে কি করতেন, আর তখন সেটাই করার চেষ্টা করি।”

রমনদীপ আরো বলেন- ” আমি নিলামে চাইছিলাম যে কলকাতা যেন আমাকে দলে নেয়, আর সেটাই হলো। আমি এই দলের সম্পর্কে অনেক ভালো ভালো কথা শুনেছি যে এই দলটি তরুণ প্লেয়ারদের ক্যারিয়ার গড়তে এবং তাদের পাশে থাকতে অনেক বড় অবদান রাখে।”

আগামী ২৩ শে মার্চ কলকাতা নাইট রাইডার্স ঘরের মাঠে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে। ফিলিপ সল্ট দলে যোগ দেওয়ায় একজন বাড়তি অলরাউন্ডার রাখার সুবিধা পাবে, কেকেআর। সেক্ষেত্রে প্রথম ম্যাচেই বেগুনি জার্সিতে মাঠে নামতে দেখা যেতে পারে রমনদীপকে।