Rinku Singh-Rishabh Pant: কেকেআরকে শুভেচ্ছা জানাতে রিঙ্কুকে ভিডিও কল পান্থের, কি কথা হল‌ দুজনের?, ভাইরাল ভিডিও

আইপিএল ২০২৪ (IPL 2024) এর শুরু থেকে নিয়ে ফাইনাল পর্যন্ত প্রভাব ফেলার পর অবশেষে জয়ের স্বাদ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) হারিয়ে তৃতীয়বারের মতো আইপিএল শিরোপা নিজেদের নাম করেছে নাইটবাহিনী। আর তারপরেই জয়ের উল্লাসে আত্মহারা কেকেআরের খেলোয়াড় থেকে শুরু করে ভক্তরা।

আর আত্মহারা হবে না কেন! ২০১৪ সালের পর থেকে দীর্ঘ ১০ বছরের অপেক্ষার পর এবার শিরোপা জয়ের স্বপ্ন পূরণ হয়েছে তাদের। কেকেআরের এই সাফল্যের পিছনে দলের প্রত্যেকের ভূমিকায় কতটা, সেটা প্রত্যেকেই জানেন। এমনকি কেকেআরের জয়ে খুশি শুধু কেকেআরে উপস্থিত ক্রিকেটাররাই নয়, অন্যান্য দলের ক্রিকেটাররাও কেকেআরের জয়ে তাদের দলের সদস্যদের সাথে কাঁধে কাঁধ মিলিয়েছেন।

সেইরকম দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক তথা ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পান্থও (Rishabh Pant) কেকেআরের জয় উপভোগ করেছেন। ফাইনাল ম্যাচ শেষ হওয়ার পর নাইট তারকা রিঙ্কু সিংকে (Rinku Singh) ভিডিও কল করেন তিনি। সেখানে রিঙ্কু সিং এবং নিতীশ রানা (Nitish Rana) সহ সম্পূর্ণ কেকেআর দলকে আইপিএল জয়ের অভিনন্দন জানান ঋষভ পান্থ। এছাড়াও তাদের মধ্যে নানা কথোপকথন হয়।

নিতীশ রানা ঋষভকে তার শরীর কেমন আছে, সেই বিষয়ক প্রশ্ন করেন এবং তিনি বলেন, “আমাদের মধ্যে যা কথা হয়েছিলো, মিললো তো!” নিতীশ রানার কথাতে স্পষ্ট তিনি আগে থেকেই ঋষভকে বলে রেখেছিলেন এবছর তারাই আইপিএল শিরোপা নিজেদের নাম করবে। এছাড়া রিঙ্কু সিং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খুব শীঘ্রই ভারতীয় দলের সাথে যোগ দেওয়ার কথা জানিয়ে কথা শেষ করেন।