8999 টাকায় 26 হাজার টাকার Tablet, সবচেয়ে সস্তায় পাওয়া যাচ্ছে 5 মডেল, লিস্টে iPad থেকে OnePlus Pad

Avatar

Published on:

Discount-offer- on-apple-ipad-samsung-oneplus-tablet-price-via-amazon-great-indian-festival-sale

সকলের জন্য ৮ অক্টোবর অর্থাৎ আজ থেকে Amazon Great Indian Festival Sale শুরু হয়েছে। এই সেলে স্মার্টফোন, ট্যাবলেট এবং স্মার্ট টিভি সহ আরো অনেক প্রোডাক্ট ভীষণ সস্তায় পাওয়া যাবে। তবে আপনি যদি কোনো ট্যাবলেট কিনবেন বলে ভেবে থাকেন তাহলে এই সেলেই আপনার জন্য রয়েছে একাধিক অপশন সহ দুর্দান্ত অফার। কারণ, Apple OnePlus, Samsung, Honor এবং Lenovo-র মতো অনেক জনপ্রিয় ব্র্যান্ডের ট্যাবগুলি আপনি পেয়ে যেতে পারেন অনেক কম দামে। তাই আপনি যদি নিজের জন্য একটি সেরা ট্যাব পেতে চান, তাহলে দেখে নিন সেরা কয়েকটি ডিল।

Apple 2022 iPad Air M1

এখন অ্যামাজনের এই ফেস্টিভ্যালে Apple iPad Air (৫ম জেনারেশন)-কে ৪৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে, যার এমআরপি ৫৯,৯০০ টাকা। তবে বিভিন্ন অফার এবং ডিসকাউন্টের এটি ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

ফিচারের কথা বললে, অ্যাপলের এই আইপ্যাডে ১০.৯ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে উপস্থিত এবং পারফরম্যান্সের জন্য এতে আছে অ্যাপল এম১ চিপসেট। এছাড়াও, ডিভাইসটির সামনে এবং পিছনে উভয় দিকেই ১২ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

Samsung Galaxy Tab S6 Lite

Samsung-এর এই জনপ্রিয় ট্যাবটিও এই বছর অ্যামাজনে সবথেকে কম দামে পাওয়া যাবে। শুধুমাত্র ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের স্যামসাংয়ের এই ট্যাবটি এই ই- কমার্স সাইটে ১৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। যদিও, এর এমআরপি ৩০,৯৯৯ টাকা। তবে সমস্ত ছাড়ের পর সেলের সময় আপনি এটি পেয়ে যেতে পারেন ১৪,৯৯৯ টাকায়।

এই ট্যাবটিতে আছে ১০.৪ ইঞ্চি ডিসপ্লে। আর স্টোরেজের জন্য আছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম। তাছাড়া, ডিভাইসটির পিছনে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।

Oneplus Pad

এখন ৩৯,৯৯৯ টাকা এমআরপি সহ ২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের ওয়ানপ্লাস ট্যাবটির মূল্য অ্যামাজনে ৩৭,৪৯৯ টাকা ধার্য্য করা হয়েছে। তবে আশা করা যাচ্ছে সমস্ত ডিসকাউন্টের পর আপনি এটি ৩৪,৪৯৯ টাকার কিনতে পারবেন।

ওয়ানপ্লাস তার এই ডিভাইসে ১১.৬১ ইঞ্চির ডিসপ্লে অফার করছে। আর এরই সাথে এর সামনে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা এবং পিছনের প্যানেলে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরাও দেওয়া হয়েছে।

Honor Pad X8

এখন অ্যামাজনে অবিশ্বাস্য মূল্যে Honor প্যাডটি পাওয়া যাচ্ছে। অবিশ্বাস্য হলেও, এটাই সত্যি যে এই ফেস্টিভ্যাল সেলে ২০,৯৯৯ টাকা এমআরপির ট্যাবটি এখন আপনি কিনতে পারবেন মাত্র ৭,১৯৯ টাকায়।

৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই ট্যাবটিতে আছে ১০ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। আবার, এই ওয়াই-ফাই সাপোর্টেড ট্যাবটি ৪ ঘন্টার ব্যাটারি লাইফ অফার করে।

Lenovo Tab M10 (3rd Gen)

অনরের মতো লেনোভোর ট্যাবটিও অসম্ভব ছাড়ে পাওয়া যাবে। ২৬,০০০ টাকা এমআরপির এই গ্যাজেটটি Amazon ফেস্টিভ্যাল সেলে মাত্র ৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে ব্যাঙ্ক অফারের পর এটি আপনি ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

লেনোভোর ট্যাবটিতে ১০.১ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও, এটি ওয়াই-ফাই সাপোর্ট সহ ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজও অফার করে। আবার এতে ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও উপস্থিত।

সঙ্গে থাকুন ➥