Honor Pad 9: 512GB স্টোরেজ, 8,300mah ব্যাটারি! বছরের শেষ ট্যাব লঞ্চ করছে অনর

Avatar

Published on:

Honor Pad 9 Launch Date

এই সপ্তাহে স্মার্টফোন দুনিয়ায় সবচেয়ে বড় চমক হতে চলেছে Honor 90 GT। পাশপাশি অনরের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে, আগামী ২১ ডিসেম্বর ফোনটির সঙ্গে Honor Pad 9 ট্যাবলেটও আত্মপ্রকাশ করবে। এই ট্যাবটি Honor Pad 8-এর উত্তরসূরি, যা গত বছর Qualcomm Snapdragon 680 চিপসেটের সাথে লঞ্চ হয়েছিল। এদিকে অনর ট্যাবটির ডিজাইন প্রকাশ করলেও, স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানায়নি। তবে এখন এক টেক ব্লগারের সৌজন্যে Honor Pad 9-এর সেই অজানা তথ্যগুলিও সামনে চলে এসেছে৷

Honor Pad 9-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সূত্রের দাবি, অনর প্যাড ৯ ট্যাবটি এজি গ্লাস প্রযুক্তি যুক্ত ১২.১ ইঞ্চির পেপার আই-প্রোটেক্টিং সফট লাইট স্ক্রিনের সাথে আসবে, যা আরামদায়ক ও গ্লেয়ার-ফ্রি ভিউয়িং এক্সপেরিয়েন্সের জন্য ৯৮ শতাংশ প্রতিফলিত আলো দূর করবে। ট্যাবটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেটে চলবে। অনর প্যাড ৯-এ ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ মিলবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, অনর প্যাড ৯-এ শক্তিশালী ৮,৩০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অনুমান, সম্প্রতি HEY2-W09 এবং HEY2-W19 মডেল নম্বর যুক্ত যে দুই ডিভাইস চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মে দেখা গেছে, সেগুলি আসলে অনর প্যাড ৯-এরই ভ্যারিয়েন্ট। এই ট্যাবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ম্যাজিক ওএস ৭.২ প্রি-ইনস্টলড থাকত পারে।

এছাড়া ফটোগ্রাফির জন্য, Honor Pad 9-এ ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা থাকবে বলে শোনা যাচ্ছে। অডিওর জন্য, ট্যাবটি পূর্বসূরির মতোই আটটি স্পিকার দ্বারা সজ্জিত হবে। পাওয়া যাবে কালো, সাদা, ও সবুজ রঙে। HEY2-W09 ভ্যারিয়েন্টটি গত নভেম্বরে টিডিআরএ (TDRA)-এর ছাড়পত্র পেয়ে সংযুক্ত আরব আমিরশাহীতে লঞ্চ নিশ্চিত করেছে। এছাডা, ট্যাবটি আর কোন কোন দেশে আসবে, তা এখনও স্পষ্ট নয়।

সঙ্গে থাকুন ➥