Oppo Pad Air 2: চোখ বাঁচাবে ওপ্পোর নতুন ট্যাব, সেরা ফিচার্সের জন্য অত্যাধুনিক ডিসপ্লে

Avatar

Published on:

Oppo pad air 2 display specifications confirmed ahead of November 23 launch

Oppo Pad Air 2 নামে একটি নতুন ট্যাবলেট আগামী ২৩ নভেম্বর চীনে লঞ্চ হবে। আবার একই দিনে Oppo সে দেশে Reno 11 সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই Oppo Reno 11 ও Oppo Pad Air 2 ট্যাবলেটের বিভিন্ন স্পেসিফিকেশন সামনে এসেছে। ট্যাবটি OnePlus Pad Go-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। এবার কোম্পানির তরফে Oppo Pad Air 2-এর ডিসপ্লে স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে।

Oppo Pad Air 2-এর ডিসপ্লে স্পেসিফিকেশন

ওপ্পো জানিয়েছে, এই ট্যাবলেটে ২.৪কে রেজোলিউশন সহ এলসিডি ডিসপ্লে থাকবে। কোম্পানি দাবি করেছে যে, ডিসপ্লে প্যানেলটি ২কে রেজোলিউশন সহ অন্যান্য ডিভাইসের থেকে এক ধাপ এগিয়ে রয়েছে। এছাড়াও, ওপ্পো দাবি করেছে যে ট্যাবলেটটি ক্ষতিকারক রশ্মির ৬০% ফিল্টার করতে পারে, যা ব্যবহারকারীদের চোখ সুরক্ষিত রাখতে সাহায্য করবে। এটি ইন্টেলিজেন্ট কালার টেম্পারেচার অ্যাডজাস্টমেন্টও অফার করবে।

জনপ্রিয় টিপস্টার ইভান ব্লাসের শেয়ার করা প্রেস রেন্ডার ট্যাবটির রিয়ার প্যানেলে ওয়ানপ্লাস প্যাডের মতো একই রকমের ডিজাইন দেখিয়েছে। একমাত্র দৃশ্যমান পরিবর্তন হল ওয়ানপ্লাস ব্র্যান্ডিংয়ের পরিবর্তে ওপ্পোর নাম। সংস্থার এই নতুন ট্যাবলেটে MediaTek Helio G99 প্রসেসর ব্যবহার করা হবে। এটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ অফার করতে পারে।

সম্ভবত, Oppo Pad Air 2-এ ১১.৩৫ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল থাকবে। এই ডিসপ্লেটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। ট্যাবলেটটির ফ্রন্ট এবং রিয়ার প্যানেলে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad Air 2-তে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৮,০০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে।

সঙ্গে থাকুন ➥