Poco Tablet: পোকোর প্রথম ট্যাবের ক্যামেরা কেমন হবে? লঞ্চের আগেই ফাঁস বড় তথ্য

Avatar

Published on:

Poco Pad Camera

বিগত কয়েক বছরে প্রায় সব শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডই ট্যাবলেট মার্কেটে প্রবেশ করেছে। তবে শাওমি (Xiaomi)-এর বাজেট-ফোকাসড ব্র্যান্ড, পোকো (Poco) তাদের নিজস্ব ব্র্যান্ডিংয়ের সাথে কোনও ট্যাব এখনও লঞ্চ করেনি। যদিও বেশ কিছু মাস ধরেই জল্পনা শোনা যাচ্ছে যে, তারাও ট্যাবলেট বিভাগে পা রাখার পরিকল্পনা করছে। পোকোর প্রথম ট্যাবলেটটি Poco Pad নামে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। আর এখন ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সার্টিফিকেশন ডেটাবেসে আসন্ন Poco Pad মডেলটিকে দেখা গেছে। এর পাশাপাশি, ক্যামেরা এফভি-5 (Camera FV-5) ডেটাবেস থেকে ট্যাবটির ক্যামেরা ডিটেলসও সামনে এসেছে।

Poco Pad-কে দেখা গেল FCC এবং Camera FV-5-এর প্ল্যাটফর্মে

2405CPCFBG মডেল নম্বর সহ আসন্ন পোকো প্যাড ট্যাবটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে এবং এই লিস্টিংটি প্রকাশ করেছে যে, ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক হাইপারওএস 1.0 সফটওয়্যারে রান করবে। এতে ওয়াই-ফাই 6 802.11এএক্স সংযোগ সাপোর্ট করবে বলেও জানা গেছে৷ এফসিসি-তে শাওমির 33 ওয়াট চার্জিং অ্যাডাপ্টারটি পোকো প্যাডে পরীক্ষার জন্য ব্যবহার করা হয়েছিল। চার্জারটির মডেল নম্বর MDY-12-EA।

অন্যদিকে, ক্যামেরা এফভি-5 ডেটাবেস পোকো প্যাড-এর ক্যামেরা স্পেসিফিকেশনের ইঙ্গিত দিয়েছে। এই ট্যাবে এফ/2.0 অ্যাপারচার এবং ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশিন (EIS) সহ একটি 8 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা থাকবে৷ আর সামনে এফ/2.3 অ্যাপারচার সহ একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

শোনা যাচ্ছে, আসন্ন Poco Pad চীনে সদ্য লঞ্চ হওয়া Redmi Pad Pro-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে। রেডমির এই ট্যাবটি Qualcomm Snapdragon 7s Gen 2 চিপসেট সহ এসেছে, যা 8 জিবি পর্যন্ত র‍্যামের সাথে যুক্ত৷ এতে সুবিশাল 10,000 এমএএইচ ব্যাটারি রয়েছে, যা 33 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, Redmi Pad Pro-এ 120 হার্টজ রিফ্রেশ রেট, 2.5K পিক্সেল রেজোলিউশন এবং কর্নিং গরিলা গ্লাস 3-এর সুরক্ষা সহ 12.1 ইঞ্চির এলসিডি স্ক্রিন অফার করে৷ এটি ডলবি অ্যাটমস দ্বারা টিউইন করা কোয়াড-স্পিকার সেটআপের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥