HomeTabletsবাহুবলী ব্যাটারি সহ Samsung Galaxy Tab A9 সিরিজ ও Galaxy Tab S9...

বাহুবলী ব্যাটারি সহ Samsung Galaxy Tab A9 সিরিজ ও Galaxy Tab S9 FE বিশ্ব বাজারে আসছে

Samsung বর্তমানে একগুচ্ছ নতুন Galaxy-সিরিজের ট্যাবলেটের উপর কাজ করছে। আপকামিং মডেলগুলি Samsung Galaxy Tab A9 সিরিজ এবং Galaxy Tab S9 FE সিরিজের অধীনে বাজারে আসবে। যার মধ্যে বেশ কয়েকটি ট্যাবলেট ইতিমধ্যে – Geekbench, Bluetooth SIG, BIS, FCC -এর মতো একাধিক সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। আজ আবার Samsung Galaxy Tab A9+ 5G এবং Samsung Galaxy Tab S9 FE সিরিজকে TDRA সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেতে দেখা গেল, যা ডিভাইসগুলির খুব শীঘ্রই সংযুক্ত আরব আমিরশাহী (UAE) -তে লঞ্চ হওয়ার ইঙ্গিত দিচ্ছে।

TDRA সার্টিফিকেশন সাইটের লিস্টিং অনুসারে, Samsung Galaxy Tab A9+ 5G ট্যাবলেট SM-X216 মডেল নম্বর সহ আসবে। আর Samsung Galaxy Tab S9 সিরিজের অধীনে সম্ভবত চারটি নয়া ডিভাইস লঞ্চ করা হতে পারে। এগুলি হল – Galaxy Tab S9 FE 5G (মডেল নম্বর – SM-516B), Galaxy Tab S9 FE (মডেল নম্বর – SM-X510), Galaxy Tab S9+ FE (মডেল নম্বর – SM-X610) এবং Galaxy Tab S9+ FE 5G (মডেল নম্বর – SM-X616B)। উল্লেখিত তথ্যাদি ব্যতীত ডিভাইসগুলির ফিচার সম্পর্কে কিছু উল্লেখ নেই। তবে অন্যান্য সার্টিফিকেশন সাইটের লিস্টিং ট্যাবগুলির বেশকিছু ফিচার নিশ্চিত করেছে, যা নিচে আলোচনা করা হল…

Samsung Galaxy Tab A9+ 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৯+ ৫জি ট্যাবলেট ইতিমধ্যে – সেফটিকোরিয়া (SafetyKorea), গিকবেঞ্চ (Geekbench), ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG), ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS), এবং FCC সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চের লিস্টিং নিশ্চিত করেছে যে এই মডেলে – কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, অ্যাড্রেন ৬১৯ জিপিইউ, ৪ জিবি র‌্যাম এবং ১৫ ওয়াট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে। এটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ ওএসে রান করবে। গ্যালাক্সি ট্যাব ৯+ ৫জি -এর দাম বা লঞ্চের তারিখ সম্পর্কিত বিবরণ এখনও পাওয়া যায়নি।

Samsung Galaxy Tab S9 FE সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই সিরিজের স্ট্যান্ডার্ড মডেল – ১০.৯ ইঞ্চির ডিসপ্লে প্যানেল, এক্সিনস ১৩৮০ চিপসেট, ৬ / ৮ জিবি র‌্যাম এবং ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত বড় ব্যাটারি সহ আসবে। আর এর ব্যাক প্যানেলে একটি মাত্র ক্যামেরা থাকতে পারে। অন্যদিকে, উচ্চতর গ্যালাক্সি ট্যাব এস৯+ এফই ৫জি ট্যাবলেটে ৯,৮০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। এছাড়া এতে – ১২.৪ ইঞ্চির ডিসপ্লে এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। ডিভাইসটিকে লঞ্চের পর – মিন্ট, ল্যাভেন্ডার, গ্রে/গ্রাফাইট এবং সিলভার কালার বিকল্পে উপলব্ধ করা হবে।

Samsung Galaxy Tab S9 FE সিরিজের প্রত্যেকটি মডেলে এস-পেন স্টাইলাস সাপোর্ট করবে। এগুলি – জিপিএস, ওয়াই-ফাই ৬ এবং ব্লুটুথ ৫.৩ এবং স্যামসাং ডেক্স -এর মতো কানেক্টিভিটি অফার করতে পারে। সিরিজটি অক্টোবরের মাঝামাঝি নগদ লঞ্চ হবে বলে জানা যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular