HomeTabletsফাইল শেয়ারিং হবে আরও সহজ, সুপার কানেক্টিভিটি ফিচার নিয়ে আসছে Lenovo

ফাইল শেয়ারিং হবে আরও সহজ, সুপার কানেক্টিভিটি ফিচার নিয়ে আসছে Lenovo

Lenovo Xiaoxin Pad Pro 12.7 ট্যাবলেটটি আসছে একটি বিশেষ ফিচারের সাথে, যার নাম “সুপার কানেক্টিভিটি”। এটি মূলত লেনোভোর ডিভাইস ইকোসিস্টেমকে সংযুক্ত রাখার কাজ করবে, যা একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে ফাইল শেয়ারিং সহ অন্যান্য কাজকে আরও সহজ করে তুলবে।

লেনোভো তাদের Lenovo Xiaoxin Pad Pro 12.7 ট্যাবলেটের নতুন সংস্করণ উন্মোচন করার পাশাপাশি “সুপার কানেক্টিভিটি” নামে একটি নতুন ফিচার চালু করার প্রস্তুতি নিচ্ছে, যা জুলাই মাসে প্রকাশ্যে আসতে চলেছে। সুপার কানেক্টিভিটি একাধিক লেনোভো ডিভাইসের ইউজারদের জন্য একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়। এই নতুন বৈশিষ্ট্য তিনটি মূল কার্যকারিতা ওপর ফোকাস। আসুন এগুলি সর্ম্পকে জেনে নেওয়া যাক।

Lenovo তাদের ডিভাইস ইকোসিস্টেমকে আরও উন্নত করছে

সুপার কানেক্টিভিটি একটি ফাইল ট্রান্সফার স্টেশন হিসেবে কাজ করে, ব্যবহারকারীদেরকে কম্প্যাটিবল লেনোভো ডিভাইসের মধ্যে যেকোনও আকারের ফাইল অনায়াসে শেয়ার করতে দেয়। সাধারণ ফাইল শেয়ারিংয়ের বাইরে গিয়ে সুপার কানেক্টিভিটি একটি “অ্যাপ্লিকেশন ট্রান্সফার স্টেশন” অফার করে। এই কার্যকারিতা ব্যবহারকারীদের একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে তাদের বর্তমান অবস্থা বা অগ্রগতি সহ অ্যাপ্লিকেশন ট্রান্সফার করার অনুমতি দিতে পারে। এটিতে “কম্পিউটিং পাওয়ার শাটল” এর মতো বৈশিষ্ট্যগুলিও থাকতে পারে, যেমন – টাস্কগুলি ভালোভাবে সম্পাদন করার জন্য অ্যাপগুলিকে একটি বড় ডিসপ্লেতে প্রজেক্ট করা এবং এমনকি অ্যাপলের হ্যান্ডঅফ (Apple Handoff) ফিচারের মতো ডিভাইসগুলির মধ্যে টাস্কগুলি রিলে করা।

“ডিভাইস হাব স্টেশন” লেনোভো শাওশিন প্যাড প্রো ১২.৭ কে অন্যান্য ডিভাইসের জন্য একটি সেন্ট্রাল হাব হিসাবে উপস্থাপন করবে বলে মনে করা হচ্ছে। ব্যবহারকারীরা আরও ডেস্কটপের অনুরূপ অভিজ্ঞতার জন্য ট্যাবলেটে একটি কীবোর্ড এবং মাউস সংযোগ করতে সক্ষম হবেন৷ এছাড়াও, ওয়্যারলেস সেকেন্ডারি স্ক্রিন ফাংশনালিটি এই হাব স্টেশনের অংশ হতে পারে, যা সম্ভাব্যভাবে ট্যাবলেটের ডিসপ্লেকে অন্য ডিভাইসে কোনও তার ছাড়াই প্রজেক্ট করতে সক্ষম করে।

উল্লেখ্য, Lenovo Xiaoxin Pad Pro 12.7 সম্পর্কে খুব বেশি তথ্য এখনও পর্যন্ত উপলব্ধ না থাকলেও, এটি লেনোভোর সুপার কানেক্টিভিটি ইকোসিস্টেমের কেন্দ্রবিন্দু হবে বলে মনে হচ্ছে। ট্যাবলেটটি (মডেল নম্বর TB375FC) ইতিমধ্যেই চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) পাস করেছে এবং এটি ৪৫ ওয়াট ক্ষমতার চার্জার সহ আসবে বলে জানা গেছে। যেহেতু লঞ্চের সময় এগিয়ে আসছে, তাই সুপার কানেক্টিভিটি এবং Lenovo Xiaoxin Pad Pro 12.7 ট্যাবলেট উভয়ের স্পেসিফিকেশন, ডিজাইন এবং সঠিক কার্যকারিতা সম্পর্কে আরও তথ্য খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

Most Popular