Samsung-এর ‘গুপ্ত’ চমক! আচমকা হাজার টাকা দাম কমল 7040mAh ব্যাটারির এই Tab-এর

স্মার্টফোনের পাশাপাশি Samsung-এর অন্যান্য ডিভাইসগুলিও বাজারে অত্যন্ত জনপ্রিয় ও চাহিদাসম্পন্ন। সেক্ষেত্রে আপনি যদি এখন সস্তায় একটি অ্যান্ড্রয়েড ট্যাবলেট কেনার পরিকল্পনা করেন, তাহলে এই ব্র্যান্ডের হাত ধরাই ভালো বিকল্প হবে। আসলে সম্প্রতি Samsung, তার গত বছর লঞ্চ হওয়া Samsung Galaxy Tab A9+ ট্যাবলেট মডেলের দাম খানিকটা কমিয়েছে। এই ট্যাবলেটটি একাধিক ভ্যারিয়েন্টে আসে, তবে সংস্থা কোনো ঘোষণা ছাড়াই এর 8GB+128GB Wi-Fi সংস্করণটির দাম কমিয়েছে। চলুন এখন Samsung Galaxy Tab A9+ ট্যাবলেটের নতুন দাম ও ফিচার সমূহ এক নজরে দেখে নেওয়া যাক…

Galaxy Tab A9+: সস্তায় হল Samsung-এর ট্যাবলেট, দেখুন দাম

গত বছর অক্টোবরে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৯+ ডিভাইসটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট (WiFi সংস্করণ) ২০,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন এর দাম হাজার টাকা কমানো হয়েছে, যার ফলে এটি ১৯,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এছাড়াও স্যামসাং এইচডিএফসি (Samsung HDFC) ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৩,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই স্যামসাং ডিভাইসটি ডিপ ব্লু, সিলভার ও গ্রে – তিনটি কালার ভ্যারিয়েন্টে কেনা যাবে।

Samsung Galaxy Tab A9+ ট্যাবলেটের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৯+ ডিভাইসটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১১ ইঞ্চি WQXGA (রেজোলিউশন ১৯০০×১২০০ পিক্সেল) রয়েছে। এদিকে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৭,০৪০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার, ভিডিও কলের জন্য এটি ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।