গরমের হাত থেকে বাঁচুন, কম দামে আধুনিক ফিচার সহ নতুন AC লঞ্চ করল Acer

Acer-এর নতুন এয়ারকন্ডিশনারগুলি উইন্ডো এবং স্প্লিট, এই দুটি ভ্যারিয়েন্টে এসেছে। এছাড়াও, ৫ স্টার এবং ৩ স্টার রেটিং প্রাপ্ত AC-গুলি ১ টন, ১.৫ টন এবং ২ টন ক্ষমতা সহ লঞ্চ হয়েছে।

হিসেব অনুযায়ী এটি বসন্ত কাল হলেও এখনই গ্রীষ্মের পূর্বাভাস পাওয়া যাচ্ছে। আর আগামী দিনে প্রচন্ড গরমের দাবদাহের হাত থেকে বাঁচতে হলে এখন কেবল মাত্র ফ্যান যথেষ্ট নয়। তাই অনেকেই গরম শুরু হবার আগেই এয়ার কন্ডিশনার বা এয়ার কুলারের মতো গ্যাজেটগুলি কিনে গরমের সাথে মোকাবিলা করার প্রস্তুতি শুরু করে দিয়েছে। এরই সাথে নতুন করে সেজে উঠছে বিভিন্ন সংস্থাগুলিও। সম্প্রতি Acer ভরতে তাদের AC-এর নতুন ২০২৪ লাইনআপ লঞ্চ করেছে। চলুন এই AC-র দাম ও ফিচার দেখে নেওয়া যাক।

Acer-এর নতুন এয়ারকন্ডিশনারগুলি উইন্ডো এবং স্প্লিট, এই দুটি ভ্যারিয়েন্টে এসেছে। এছাড়াও, ৫ স্টার এবং ৩ স্টার রেটিং প্রাপ্ত AC-গুলি ১ টন, ১.৫ টন এবং ২ টন ক্ষমতা সহ লঞ্চ হয়েছে। এই এসি AiSense এবং CoolSphere এয়ারফ্লো ম্যানেজমেন্টের সাথে আসে।

Acer AC-র নতুন লাইনআপের দাম

১.০ টন ( ৩ স্টার) – ২৯,৯৯৯ টাকা,
১.০ টন ( ৫ স্টার) – ৩৩,৯৯৯ টাকা,

১.৫ টন ( ৩ স্টার) – ৩২,৯৯৯ টাকা,
১.৫ টন ( ৫ স্টার) – ৩৭,৯৯৯ টাকা,

২.০ টন ( ৩ স্টার) – ৪৪,৯৯৯ টাকা,
১.৫ টন ( উইন্ডো এসি) – ২৮,৯৯৯ টাকা।

Acer AC-র স্পিসিফিকেশন ও ফিচার

এসারের এয়ার কন্ডিশনার ৭-ইন-১ পরিবর্তনযোগ্য প্রযুক্তিসহ লঞ্চ হয়েছে। এগুলি কুলিং পরিবর্তন এবং কাস্টমাইজ করার অনুমতি দেবে। আবার এই এসিগুলিতে আর্কটিক ব়্যাপ কুলিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা ৫৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় চমৎকার শীতলতা প্রদান করে। এছাড়া, এতে এআই সেন্স প্রযুক্তিও উপস্থিত, যা ব্যবহারকারীদের তাপমাত্রা অনুযায়ী কুলিং সেটিংস পরিবর্তনের অপশন দেয়। এগুলি বিদ্যুতের খরচ কমায়, পাশাপাশি আওয়াজও কম করে। আর এই গ্যাজেটগুলিতে আবার আর্গনামিক এলইডি ডিসপ্লে ডিজাইনে উপলব্ধ। প্রসঙ্গত উল্লেখ্য, এখন এসারের নতুন এসি কিনলে পেয়ে যাবেন বিভিন্ন ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ আকর্ষণীয় ইএমআই অফার।