Sale শুরু! এই হোলিতে সবার হাতে থাকবে Apple-এর প্রোডাক্ট, মিলছে 44000 টাকার বেশি ছাড়

Apple Days Sale Live: স্মার্টফোন হোক বা অন্য ট্যাবলেট, ল্যাপটপ – প্রিমিয়াম সেগমেন্টে কোনো ডিভাইস কিনতে হলে অধিকাংশেরই পছন্দের তালিকায় থাকে Apple ব্র্যান্ডটি। যদিও চাইলে সবসময় সবাই আধ খাওয়া আপেলের লোগোযুক্ত ডিভাইস কিনে উঠতে পারেননা, তার কারণ এর চড়া দাম। সেক্ষেত্রে এখন Apple ভক্তদের জন্য সুখবর রয়েছে। হোলির আগে বাজারকে রঙচঙে করে তুলতে জনপ্রিয় ইলেকট্রনিক্স স্টোর Vijay Sales আবারও Apple Days Sale দিতে শুরু করেছে – গতকাল অর্থাৎ ১৬ই মার্চ থেকে এই বিক্রয়পর্বটি শুরু হয়েছে যা চলবে ২৪শে মার্চ পর্যন্ত। আর এই সেল চলাকালীন অনেক Apple প্রোডাক্ট যেমন iPhone, MacBooks, iPads, Apple Watches, AirPods ইত্যাদি এমনকি Apple Care+ প্ল্যানে বিশাল ডিসকাউন্ট পাওয়া যাবে। আগ্রহীরা Vijay Sales-এর অফলাইন স্টোরে গিয়ে কিংবা তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.vijaysales.com থেকে সাশ্রয়ী অফার কাজে লাগাতে পারেন।

প্রসঙ্গত উল্লেখ্য, বিজয় সেলসের অ্যাপল ডেজ় সেলে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫,০০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ছাড় পেতে পারেন৷ অন্যদিকে ওয়ানকার্ড (One Card) ক্রেডিট কার্ডে ইএমআই ট্রানজাকশন করলে ৭,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়াও থাকবে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা। চলুন, এখন এক নজরে কয়েকটি সেরা অফার দেখে নেওয়া যাক…

Sale: হোলির আগে এই ৫টি Apple প্রোডাক্ট মিলছে বিপুল ছাড়ে

১. iPhone 15 (512GB, Blue): বিজয় সেলসের চলতি ‘অ্যাপল ডেজ় সেল’-এ লেটেস্ট আইফোন ১৫-র ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১,০৯,৯০০ টাকা দামের বদলে মাত্র ৯৭,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে৷ এতে অনেক ব্যাঙ্ক অফার উপলব্ধ – সব মিলিয়ে এই ফোন ১৯,৯১০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে।

২. iPhone 15 Pro (1TB): এর দাম ১,৮৪,৯০০ টাকা, তবে সেলে এটি ১,৬২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফার ইত্যাদি মিলিয়ে এটি ২৯,৪১০ টাকা ছাড়ে কিনতে পারবেন।

৩. iPhone 15 Pro Max (1TB): এই আইফোনটি এখন ১,৭২,৯৯০ টাকায় পেয়ে যাবেন, এর দাম এমনিতে ১,৯৯,৯০০ টাকা। ফ্ল্যাট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার মিলিয়ে আপনি এটি ৩৪,৪১০ টাকা কম দামে কিনতে পারবেন।

৪. Apple iPad 9th Generation Wi-Fi (10.2 inch, 64GB, Space Grey): ৩২,৯০০ টাকা দামের এই ট্যাবলেটটি সেলে পাওয়া যাচ্ছে মাত্র ২৭,৯০০ টাকায়। ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে আপনি এটি ১২,৫০০ টাকা ছাড়ে কিনতে পারবেন।

৫. MacBook Air M2 Chip Laptop (8GB RAM/512GB SSD): এই প্রিমিয়াম ল্যাপটপ মডেলটি ১,৪৪,৯০০ টাকার বদলে বিজয় সেলসের মাধ্যমে মাত্র ১,০৭,৯০০ টাকায় পাবেন। এতেও ৭,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট মিলবে। ম্যাকবুকটি কিনতে গেলে আপনি সর্বোচ্চ ৪৪,৫০০ টাকা বাঁচাতে পারবেন।