2022 Kawasaki Ninja ZX25R: সবচেয়ে শক্তিশালী 250cc বাইকের নতুন ভার্সন লঞ্চ করল কাওয়াসাকি

Avatar

Published on:

কাওয়াসাকি (Kawasaki) প্রতি বছরই তাদের মোটরসাইকেলে নতুন নতুন আপডেট সরবরাহ করে। যদিও তার বেশিরভাগই নয়া কালার স্কিম রূপে আসে। সংস্থার কোয়ার্টার লিটার ফুল-ফেয়ার্ড স্পোর্টস মোটরসাইকেল ZX-25R এর ক্ষেত্রেও তার অন্যথা হল না। Kawasaki ZX-25R এর 2022 ভার্সন জাপানে লঞ্চ হয়েছে। 2022 Kawasaki ZX-25R বাইকে পবিবর্তন বলতে একটাই – নতুন টোয়াইলাইট ব্লু (twilught blue) পেইন্ট স্কিম।

যন্ত্রপাতি এবং পারফরম্যান্সের ক্ষেত্রে আপডেটেড 2022 Kawasaki ZX-25R সম্পূর্ণ অপরিবর্তিত। এটি আগের মতোই ২৪৯ সিসির প্যারালাল ফোর সিলিন্ডার ইঞ্জিনে চলবে। যার ক্ষমতা ৪৫ পিএস। এই কারণেই বর্তমানে Kawasaki ZX-25R বিশ্বের সবচেয়ে শক্তিশালী ২৫০ সিসির মোটরসাইকেল। ট্র্যান্সমিশনের জন্য রয়েছে সিক্স-স্পিড গিয়ারবক্স। যাতে আবার অ্যাসিস্ট ও স্লিপার ক্ল্যাচ রয়েছে।

2022 Kawasaki ZX-25R এর ফিচারগুলির মধ্যে এলইডি টেললাইট এবং টেললাইট, কেটিআরসি (কাওয়াসাকি ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম), টো ব্লিপার-সহ কেকিউএস (কাওয়াসাকি কুইকশিফ্টার), দু’টো পাওয়ার মোড (ফুল পাওয়ার এবং লো পাওয়ার), স্মার্টফোন চার্জিং পোর্ট, একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার উল্লেখযোগ্য।

2022 Kawasaki ZX-25R এর দাম রাখা হয়েছে ৯,৩৫,০০০ জাপানি ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৬.১০ লক্ষ টাকার সমান। বাইকটি সে দেশে ১ ফেব্রুয়ারি থেকে কেনা যাবে। আপডেটেড Kawasaki ZX-25R এখনই ভারতে লঞ্চ হওয়ার কোনও সম্ভাবনা নেই।

সঙ্গে থাকুন ➥