৩ টাকায় ১ জিবি ডেটা, Airtel এর ধারে কাছে নেই Jio, BSNL

Published on:

সাশ্রয়ী মূল্যে অধিক সুবিধা সরবরাহের জন্য Reliance Jio-র প্ল্যানগুলি বেশ জনপ্রিয় এবং সমাদৃত। কিন্তু প্রতিযোগিতার বাজারে ভারতের আর এক বৃহত্তম টেলিকম কোম্পানি Bharti Airtel-ও যে একেবারেই পিছিয়ে নেই, তা সংস্থার সদ্য লঞ্চ করা কিছু প্ল্যানের মূল্য দেখে স্পষ্ট বোঝা যায়! এই সংস্থার এমন একটি প্ল্যান আছে যাতে গড়ে, প্রায় ৩ টাকার বিনিময়ে ১ জিবি ডেটা পাওয়া যায়। নিঃসন্দেহে এটি যেকোনো গ্রাহকের জন্য খুব সস্তা বিকল্প। কিন্তু এয়ারটেলের ঠিক কোন প্ল্যানে মেলে এই সুবিধা? আসুন বিস্তারিত জেনে নিই।

Airtel-এর কোন প্ল্যানে গড়ে ৩ টাকায় ১ জিবি ডেটা পাওয়া যায়

এয়ারটেলের ৫৫৮ টাকার প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি এসএমএস সরবরাহ করা হয়। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। ফলে এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা মোট ১৬৮ জিবি ডেটা পান। অর্থাৎ ডেটা পিছু খরচ দাঁড়ায় প্রায় ৩.৩০ টাকা।

অন্যদিকে এই প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসেবে পাওয়া যায় Amazon Prime Video-র মোবাইল সংস্করণ ও Airtel Xtreme Premium-এর অ্যাক্সেস, ফ্রি হেলোটিউনস, Wynk মিউজিক, Apollo 24/7 সার্কেলের অ্যাক্সেস, Shaw Academy-এর এক বছরের সাবস্ক্রিপশন এবং ১০০ টাকার FASTag ক্যাশব্যাক।

স্বাভাবিকভাবেই এই প্ল্যানটি যে বেশ লোভনীয় এবং সস্তা সে বিষয়ে সন্দেহ নেই। কারণ দেশের শীর্ষস্থানীয় টেলকো জিও বা রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) – কেউই এই জাতীয় বেনিফিট দেয়না। জানিয়ে রাখি, জিও, ২৮ দিন, ৮৪ দিন, ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যান অফার করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥