HomeTech NewsRecharge Plan: এই প্ল্যানে ৫৬ দিনের বৈধতার সাথে পাবেন ১৬৮ জিবি ইন্টারনেট...

Recharge Plan: এই প্ল্যানে ৫৬ দিনের বৈধতার সাথে পাবেন ১৬৮ জিবি ইন্টারনেট ডেটা সহ অনেককিছু

Airtel এর ৬৯৯ প্রিপেইড প্ল্যানে আপনি ১৬৮ জিবি ডেটা এবং ৫৬ দিনের বৈধতার সাথে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাবেন।

টেলিকম সংস্থাগুলি এখন গ্রাহকদের জন্য একাধিক প্ল্যান অফার করে। আনলিমিটেড কলিং বা ওটিটি সুবিধা যুক্ত নানান ধরনের রিচার্জ প্ল্যান বাজারে উপস্থিত। সেক্ষেত্রে আপনি যদি একমাসের বেশি বৈধতা সহ বিনামূল্যে ওটিটি পরিষেবা এবং প্রচুর ইন্টারনেট ডেটা যুক্ত প্ল্যান খোঁজ করে থাকেন তাহলে Airtel এর কাছে দুর্দান্ত একটি বিকল্প রয়েছে। আমরা কথা বলছি Airtel এর ৬৯৯ প্রিপেইড প্ল্যান সম্পর্কে। এখানে আপনি ১৬৮ জিবি ডেটা এবং ৫৬ দিনের বৈধতার সাথে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাবেন। এই প্ল্যানে বিনামূল্যে কলিংয়ের সুবিধাও রয়েছে।

Airtel এর ৬৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে এই সুবিধা

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন মোট ১৬৮ জিবি ডেটা পাওয়া যাবে। আর এয়ারটেলের 5G নেটওয়ার্ক এলাকায় বসবাসকারী ব্যবহারকারীদের আনলিমিটেড 5G ডেটা অফার করা হচ্ছে। এখানে সংস্থাটি দেশজুড়ে সমস্ত নেটওয়ার্কের জন্য সীমাহীন কলিং এবং দৈনিক ১০০টি ফ্রি এসএমএস অফার করছে।

এদিকে এয়ারটেলের এই প্ল্যানের গ্রাহকদের ৫৬ দিনের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, এখানে আপনি এয়ারটেল এক্সস্ট্রিম প্লে এর সুবিধাও পাবেন, যার মাধ্যমে ২০টিরও বেশি ওটিটি অ্যাপের সুবিধা পাবেন।

এয়ারটেল এই প্ল্যানের সাথে প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করছে। এই ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

RELATED ARTICLES

Most Popular