AjnaXR Pro SE: হাইটেক ফিচার সহ দেশীয় ব্র্যান্ড লঞ্চ করল তাদের প্রথম মিক্স রিয়েলিটি হেডসেট, দাম জেনে নিন

Avatar

Published on:

AjnaXR Pro AjnaXR SE Headset Launched India

ভারতীয় কোম্পানি AjnaLens আজ দুটি মিক্স রিয়েলিটি হেডসেট AjnaXR Pro ও AjnaXR SE লঞ্চ করেছে। আজ মুম্বাইয়ে অনুষ্ঠিত একটি ইভেন্টে এই দুটি হেডসেটের উপর থেকে পর্দা সরানো হয়েছে। এর মধ্যে প্রো মডেলে কোয়ালকম এক্সআর ২ প্লাস জেন ১ চিপসেট এবং দুটি ২.১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে। আর উভয় হেডসেট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে এবং এগুলিতে ওয়াই-ফাই ৬ এবং ব্লুটুথ ৫ কানেক্টিভিটি আছে। আসুন AjnaXR Pro ও AjnaXR SE হেডসেটের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

AjnaXR Pro ও AjnaXR SE এর দাম

উভয় হেডসেট কালো রঙে পাওয়া যাবে। AjnaXR SE-এর দাম রাখা হয়েছে ৮৪,৯৯৯ টাকা এবং AjnaXR Pro কিনতে গেলে খরচ হবে ১,৫৪,৪৯৯ টাকা। এই দুটি মিক্স রিয়েলিটি হেডসেট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

AjnaXR Pro ও AjnaXR SE এর স্পেসিফিকেশন ও ফিচার

উভয় মিক্সড রিয়েলিটি হেডসেটে ডুয়াল ২.১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে। প্রো মডেলটিতে দুটি (৪৫৬০ x ২২৮০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে এবং এসই মডেলটিতে দুটি (৩২০০ x ১৬০০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে দেওয়া হয়েছে। আর হেডসেট দুটিতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সাপোর্ট, যা আরজিবি ক্যামেরা এবং আল্ট্রা লো-ল্যাটেন্সি সমর্থন সহ এসেছে‌।
 
পারফরম্যান্সের জন্য AjnaXR Pro ও AjnaXR SE মিক্স রিয়েলিটি হেডসেটে কোয়ালকম এক্সআর ২ প্লাস জেন ১ চিপসেট এবং অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। আর উভয় হেডসেটে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। উভয় হেডসেট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে।

আবার এই দুই হেডসেটে ছয় ডিগ্রি ফ্রিডম ট্র্যাকিং, ইনসাইড-আউট ট্র্যাকিং এবং হ্যান্ড ট্র্যাকিং এর মতো সেন্সর উপস্থিত। কানেক্টিভিটির কথা বললে, এগুলিতে ওয়াইফাই ৬ এবং ব্লুটুথ ৫ এর সাথে ইউএসবি টাইপ-সি এবং পিসি-ভিআর কেবল পাওয়া যাবে।

ব্যাটারি প্রসঙ্গে সংস্থা বলছে, AjnaXR Pro ও AjnaXR SE হেডসেট দুটি ৩ ঘণ্টা ব্যাটারি লাইফ অফার করবে। এগুলিতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা কোয়ালকম কুইক চার্জার ৩ সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥