স্মার্টফোন, স্মার্টওয়াচ সহ একাধিক গ্যাজেটে বাম্পার ছাড়, দেখুন Amazon Great Summer Sale এর অফার

Published on:

Amazon Great Summer Sale best deals on smartphones watch tv stick

Amazon Great Summer Sale ইতিমধ্যেই শুরু হয়েছে। এখানে স্মার্টফোন থেকে শুরু করে নানাবিধ ইলেকট্রনিক্স আইটেম দুর্দান্ত ডিলের সাথে উপলব্ধ। যেমন Apple -এর ১৩তম প্রজন্মের আইফোনের সাথে ১১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। আবার Samsung, Poco, Redmi, OnePlus -এর মতো ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড মোবাইলও বেশ খানিকটা সস্তায় পকেটস্থ করা যাবে। এছাড়া স্মার্টওয়াচ, টিভি স্টিক এর মতো প্রোডাক্টের সাথেও মিলবে লোভনীয় অফার। নিচে Amazon Great Summer Sale -এ তালিকাভুক্ত কয়েকটি সেরা ডিল সম্পর্কে আলোচনা করা হল…

Amazon Great Summer Sale : সেরা ডিলের সাথে উপলব্ধ স্মার্টফোন এবং ইলেকট্রনিক্স প্রোডাক্টের তালিকা

Apple iPhone 13 : ৪৮,৪৯৯ টাকা (আসল দাম – ৫৯,০০০ টাকা)

অ্যাপল আইফোন ১৩ মডেলটি অ্যামাজন সেলে ৪৮,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ICICI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে ডিভাইসটি কিনলে ফ্লাট ১,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। আবার নো কস্ট-ইএমআই বিকল্পের অধীনেও এই ফোন কেনা সম্ভব। এছাড়া দু’বছরের পুরোনো এই আইফোনের সাথে ৩৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। অতএব যাবতীয় অফারের পর এই অ্যাপল হ্যান্ডসেট নূন্যতম ৮,৯৯৯ টাকায় পকেটস্থ করা সম্ভব।

OnePlus Nord CE 4 : ২৪,৯৯৯ টাকা

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ স্মার্টফোনের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই সেলে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে ২৪,৯৯৯ টাকা (সেলেডন মার্বেল কালার) / ২৪,৯৯৯ টাকায় (ডার্ক ক্রোম কালার) বিক্রি হচ্ছে। তবে ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করা সম্ভব। এক্ষেত্রে ICICI ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ফ্লাট ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার ডিভাইসটি ২২,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সাথেও কেনা যাবে। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ১,২১২ টাকার ইএমআই বিকল্প রয়েছে।

Redmi 13C 5G : ১০,৪৯৯ টাকা

অ্যামাজনে সেল থেকে রেডমি ১৩সি মডেলটি কেবল ৯,৪৯৯ টাকায় কেনা যাবে। এর সাথে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপন উপলব্ধ। আবার ক্রেতারা ৯,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের অধীনেও ডিভাইসটি কিনতে পারবেন।

Poco M6 Pro : ৯,৯৯৯ টাকা (আসল দাম ১৬,৯৯৯ টাকা)

অ্যামাজন গ্রেট সামার সেলে একাধিক পোকো ব্র্যান্ডেড স্মার্টফোনের সাথে অফার দেওয়া হচ্ছে। তবে পোকো এম৬ প্রো মডেলের সাথে উপলব্ধ ডিল সর্বাধিক সেরা। চলতি বছরে আত্মপ্রকাশ করা এই হ্যান্ডসেটের আসল দাম ১৬,৯৯৯ টাকা। কিন্তু চলমান সেলে এটি ডিসকাউন্ট ও অফারের সাথে মাত্র ৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অর্থাৎ একটি বাজেট-রেঞ্জের হ্যান্ডসেট আপনারা এন্ট্রি-লেভেল ফোনের দাম পেয়ে যাচ্ছেন।

Samsung Galaxy Watch 4 Classic LTE : ৯,৯৯৯ টাকা

এলটিই (LTE) নেটওয়ার্ক এনাবল এই স্যামসাং স্মার্টওয়াচটি অ্যামাজন গ্রেট সামার সেলে মাত্র ৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। তবে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং অন্যান্য অফারের লাভ ওঠাতে পারলে এই ওয়্যারেবল আরো কিছুটা সস্তায় কেনা সম্ভব। এতে রাউন্ড ডায়াল বিদ্যমান।

Amazon TV Stick 4K : ৩,৯৯৯ টাকা (আসল দাম – ৫,৯৯৯ টাকা)

অ্যামাজন ফায়ার টিভি স্টিক ৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু সেল লাইভ থাকাকালীন এর সাথে ফ্লাট ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর ডিভাইসটি নূন্যতম ৩,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। এই স্ট্রিমিং স্টিক অ্যাক্সেস করা খুবই সহজ। এটি স্মার্ট টেলিভিশনের সাথে সংযুক্ত করে ওয়্যারলেস পদ্ধতিতে কনটেন্ট দেখার সুযোগ দেবে।

সঙ্গে থাকুন ➥