সবার হাতে হাতে থাকবে 5G Smartphone, মহা সুযোগ নিয়ে হাজির Amazon 5th Gear 5G স্টোর

Avatar

Published on:

Amazon 5th Gear 5G smartphone Store Launched India

গত রবিবার Amazon তাদের ‘5th Gear’ 5G স্টোর লঞ্চ করেছে। এই স্টোরের মাধ্যমে ই-কমার্স ওয়েবসাইটটি হালফিলে বিভিন্ন নামজাদা স্মার্টফোন ব্র্যান্ডের লেটেস্ট 5G হ্যান্ডসেটের উপর আকর্ষণীয় ছাড় এবং অফার দিচ্ছে। এছাড়া, আলোচ্য স্টোর মারফত এক্সচেঞ্জ ডিলের ক্ষেত্রে ১৪,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ও পাওয়া যাচ্ছে। আবার, নির্বাচিত কিছু মডেল কেনার ক্ষেত্রে ইউজারদেরকে একদম বিনামূল্যে Amazon Prime-এর ১২ মাসের ফ্রি মেম্বারশিপ প্রদান করছে স্টোরটি। শুধু তাই নয়, নির্দিষ্ট কিছু ডিভাইসে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশনও পাওয়া যাবে। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে যে, প্রতিটি মডেলে আলাদা আলাদা ডিল এবং অফার উপলব্ধ রয়েছে।

iQOO, OnePlus, Realme, Redmi-র মতো নামজাদা ব্র্যান্ডের 5G স্মার্টফোন অত্যন্ত সস্তায় বিক্রি হচ্ছে Amazon ‘5th Gear’ 5G স্টোরে

আপনাদেরকে জানিয়ে রাখি, সম্প্রতি লঞ্চ হওয়া আইকো জেড৬ লাইট (iQOO Z6 Lite), ওয়ানপ্লাস ১১ (OnePlus 11), রিয়েলমি নারজো ৫০ (Realme Narzo 50), লাভা ব্লেজ (Lava Blaze), রেডমি নোট ১২ (Redmi Note 12), ওপ্পো এ৭৮ (Oppo A78), ওয়ানপ্লাস ১০আর (OnePlus 10R), টেকনো ফ্যান্টম এক্স২ (Tecno Phantom X2)-এর মতো ধামাকাদার ৫জি স্মার্টফোন বিক্রি করা হবে এই স্টোরে। প্রসঙ্গত উল্লেখ্য যে, গত বছরের অক্টোবর মাসের গোড়ার দিকে এদেশে ৫জি পরিষেবা রোলআউট হয়ে যাওয়ার পরে চলতি সময়ে ক্রেতাদের মধ্যে পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক কানেক্টিভিটিযুক্ত স্মার্টফোন কেনার প্রতি আগ্রহ যেভাবে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে, তার সুবাদে আশা করা যেতে পারে যে, আগামী কয়েক দিনের মধ্যে অ্যামাজনের এই ৫জি স্টোরে সস্তায় উপলব্ধ স্মার্টফোনের তালিকাটি আরও বেশ খানিকটা লম্বা হবে।

সাম্প্রতিককালের সবচেয়ে জনপ্রিয় কিছু স্মার্টফোন অত্যন্ত সস্তায় বিক্রি হচ্ছে Amazon ‘5th Gear’ 5G স্টোরে

উল্লেখ্য, ই-কমার্স জায়েন্টটির এই ৫জি স্টোরে ওয়ানপ্লাস ১১আর (OnePlus 11R), স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা (Samsung Galaxy S23 Ultra), আইকো নিও ৭ (iQoo Neo 7) এবং রিয়েলমি নারজো ৫০ প্রো (Realme Narzo 50 Pro)-এর মতো সাম্প্রতিককালের সবচেয়ে জনপ্রিয় ৫জি স্মার্টফোনগুলিতে সেরা কিছু ডিল পাওয়া যাচ্ছে। ওয়ানপ্লাস ১১আর কিনলে গ্রাহকরা অতিরিক্ত ৩,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই এবং নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। বলে রাখি, ফোনটির দাম শুরু হচ্ছে ৩৯,৯৯৯ টাকা থেকে।

আবার, অ্যামাজনের এই ৫জি স্টোরে স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা-তে মিলবে ১৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, এইচডিএফসি কার্ড মারফত পেমেন্ট করলে ৮,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অফার। এই ফোনটির দাম শুরু হচ্ছে ১,২৪,৯৯৯ টাকা থেকে। অন্যদিকে, আইকো নিও ৭ ৫জি এবং রিয়েলমি নারজো ৫০ প্রো কেনার ক্ষেত্রে গ্রাহকরা পাবেন ২,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ১,৫০০ টাকা ব্যাংক ডিসকাউন্ট। এর ফলে আইকো নিও ৭ ৫জি এবং নারজো ৫০ প্রো-এর বেস ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে যথাক্রমে ২৮,৪৯৯ টাকা এবং ১৭,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥