Flipkart offer: 25 হাজারের কমে মিলছে 1.5 টন স্প্লিট AC, সস্তায় বাড়ি হয়ে উঠবে কুলু-মানালি, বাঁচবে বিলও

Updated on:

Flipkart-Big-saving-days-cheapest-ac-deal-get-1-5-ton-godrej-ac-under-25000-rs

Cheapest AC Offer: বৈশাখ এখন মধ্য-গগনে, আর গ্রীষ্মের দাবদাহ চরম পর্যায়ে পৌঁছেছে। এই পরিস্থিতিতে বাইরে বেরোনো তো দায় হয়ে পড়েছেই, পাশাপাশি বাড়িতে কেবলমাত্র ফ্যানের ভরসায় টেকা যাচ্ছেনা। স্বাভাবিকভাবেই একাংশ মানুষ এখন এসি কেনার দিকে ঝুঁকছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই দলে থাকেন অর্থাৎ এই মুহূর্তে একটি এয়ার কন্ডিশনার কিনতে চান, তাও আবার কম দামে – তাহলে আপনার গন্তব্য হোক Flipkart Big Saving Days সেল। আসলে এখন জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে Godrej-এর 1.5 Ton 3 Star Split AC (2023) সবচেয়ে সস্তা দামে কেনার সুযোগ মিলছে। এটি কিনলে অসময়ে শীতের আমেজ তো পাবেনই, তাছাড়া বিদ্যুতের খরচও বাঁচাতে পারবেন।

Godrej 1.5 Ton 3 Star Split AC-এর দাম এবং Flipkart-এর অফার

গোদরেজ ১.৫ টন ৩ স্টার স্প্লিট এসির এমআরপি (MRP) ৪৫,৪০০ টাকা, কিন্তু ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে এটি ৩০,৯৯০ টাকায় বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (সর্বোচ্চ ১,০০০ টাকা) কাজে লাগানো যাবে।

আবার এই অ্যাপ্লায়েন্সটি কেনার ক্ষেত্রে ৫,৮০০ টাকার এক্সচেঞ্জ অফারও দিচ্ছে ফ্লিপকার্ট। ফলত কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে এসিটির কার্যকর মূল্য ২৪,১৯০ টাকায় নেমে আসবে। তাই এই গরমে সস্তায় স্বস্তি পেতে চাইলে তাড়াতাড়ি অর্ডার করে ফেলুন!

Godrej 1.5 Ton 3 Star Split AC-এর স্পেসিফিকেশন

আলোচ্য গোদরেজ ১.৫ টন ৩ স্টার স্প্লিট এয়ার কন্ডিশনারে ১০০% কপার ব্যবহার করা হয়েছে, সাথে আছে অ্যান্টি ডাস্ট ফিল্টার, ৫-ইন-১ কনভার্টেবল কুলিংয়ের মতো ফাংশন। ফলত এসিটিতে হেভি ডিউটি ​​কুলিং পাওয়া যায় – এটি ৫২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাতেও বাড়িকে কুলু-মানালির মতো শীতল করে তোলে তাও আবার স্বচ্ছ বাতাসের সাথে এবং তেমন শব্দ ছাড়াই। আবার ৩ স্টার রেটিং প্রাপ্ত হওয়ায় ১৫ শতাংশ কম বিদ্যুৎ খরচ করে। এতে অটো রিস্টার্ট, স্লিপ মোডও রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই এসি কিনলে ১ বছরের সাধারণ ওয়ারেন্টি দেওয়া হচ্ছে এবং ইনভার্টার কম্প্রেসারে ১০ বছরের ওয়ারেন্টি মিলবে।

সঙ্গে থাকুন ➥