HomeAudioঅতি সস্তায় itel T31 Pro ও itel Buds Ace 2 ইয়ারবাড‌ ভারতে লঞ্চ হল, পাবেন ৫০ ঘন্টা ব্যাটারি লাইফ

অতি সস্তায় itel T31 Pro ও itel Buds Ace 2 ইয়ারবাড‌ ভারতে লঞ্চ হল, পাবেন ৫০ ঘন্টা ব্যাটারি লাইফ

ভারতীয় বাজারে পা রাখল itel ব্র্যান্ডের নতুন itel T31 Pro এবং itel Buds Ace 2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এর মধ্যে itel T31 Pro ইয়ারবাডে রয়েছে ৩২ ডেসিবেল পর্যন্ত নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি এবং itel Buds Ace 2 ইয়ারফোন ৫০ ঘণ্টা পর্যন্ত এক টানা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আর উভয় ইয়ারফোনে রয়েছে এআই এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি সহ একাধিক আকর্ষণীয় ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন T31 Pro এবং itel Buds Ace 2 ইয়ারফোন দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

itel T31 Pro ও itel Buds Ace 2 ইয়ারবাড‌ এর দাম

ভারতীয় বাজারে itel T31 Pro ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা এবং itel Buds Ace 2 ইয়ারবাডের দাম থাকছে ১,১৯৯ টাকা। দেশের বিভিন্ন রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে উভয় ইয়ারফোন।

itel T31 Pro এবং itel Buds Ace 2 ইয়ারবাড‌ এর ফিচার

নবাগত itel T31 Pro এবং itel Buds Ace 2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন দুটি যথাক্রমে ১৩ এমএম এবং ১০ এমএম বেস বুস্ট ড্রাইভার সহ এসেছে। আর উভয় ইয়ারফোনেই স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স সরবরাহ করার জন্য থাকছে চারটি করে মাইক্রোফোন। এর মধ্যে T31 Pro ইয়ারফোনে রয়েছে ৩৩ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। এছাড়া গেমিং এবং মিউজিকের জন্য উভয় অডিও ডিভাইসে রয়েছে ৪৫ এমএস লো ল্যাটেন্সি মোড।

শুধু তাই নয়, itel T31 Pro এবং itel Buds Ace 2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে এআই এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারও উপলব্ধ। ফলে আশেপাশের আওয়াজ এড়িয়ে ইয়ারফোন দুটি ব্যবহারকারীকে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স প্রদান করতে পারবে। আর উভয় মডেলেই রয়েছে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি এবং টাচ কন্ট্রোল সাপোর্ট।

এবার আসা যাক itel T31 Pro এবং itel Buds Ace 2 ইয়ারফোন দুটির ব্যাটারি প্রসঙ্গে। itel Buds Ace 2 ইয়ারফোনের প্রত্যেকটি ইয়ারবাডে থাকছে ৩০ এমএএইচ ব্যাটারি এবং এর চার্জিং কেসে রয়েছে ৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। একবার চার্জে এটি টানা ৫০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।

পাশাপাশি itel T31 Pro ইয়ারফোনের প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ৩৭ এমএএইচ ব্যাটারি এবং এর চার্জিং কেসে থাকছে ৫০০ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৪৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ১০ মিনিট চার্জে উভয় ইয়ারফোন তিন ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোন দুটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

RELATED ARTICLES

আরও পড়ুন