HomeAudioMarshall Minor IV: আমেরিকার ব্র্যান্ড ভারতে লঞ্চ করল নতুন ইয়ারবাড, পাবেন প্রিমিয়াম...

Marshall Minor IV: আমেরিকার ব্র্যান্ড ভারতে লঞ্চ করল নতুন ইয়ারবাড, পাবেন প্রিমিয়াম লুক

ভারতীয় বাজারে Marshall Minor IV ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। বর্তমানে এটি ই- কমার্স সাইট অ্যামাজন থেকে প্রি অর্ডার করা যাচ্ছে।

ভারতে Marshall ব্র্যান্ডের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের সংখ্যা খুবই সীমিত। তবে সংস্থাটি ধীরে ধীরে ভারতীয় মার্কেটে পোর্টফোলিও সম্প্রসারিত করছে। আজ ব্রিটিশ অডিও ব্র্যান্ডটি লঞ্চ করেছে তাদের চতুর্থ ইয়ারবাড, যার নাম Marshall Minor IV। এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে রয়েছে সংস্থার সিগনেচার ডিজাইন ল্যাঙ্গুয়েজ এবং এর লুক অনেকটাই অ্যাপল এয়ারপডের মত। তবে দুঃখের বিষয়, নতুন এই ইয়ারফোনে নেই অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Marshall Minor IV ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Marshall Minor IV ইয়ারবাড এর দাম

ভারতীয় বাজারে Marshall Minor IV ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। বর্তমানে এটি ই- কমার্স সাইট অ্যামাজন থেকে প্রি অর্ডার করা যাচ্ছে। এর পাশাপাশি সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকেও ক্রেতারা কিনতে পারবেন ইয়ারফোনটি। এটির বিক্রি শুরু হবে আগামী ১৫ জুন থেকে।

Marshall Minor IV ইয়ারবাড এর ফিচার ও স্পেসিফিকেশন

নতুন Marshall Minor IV ইয়ারবাড সিলিকন ইয়ারটিপের সাথে এসেছে। লেদার টেক্সচার এবং স্টেম যুক্ত ইয়ারফোনটি প্রিমিয়াম লুক দেবে। আবার ডিজাইনের দিক থেকে নজর কাড়তে এর স্টেমের নিচের অংশে রয়েছে গোল্ড কালার। কান থেকে খুলে দিলেই এটি স্বয়ংক্রিয়ভাবে মিউজিক বন্ধ করে দেবে।

এদিকে হেয়ারেবলটিতে রয়েছে ১২ এমএম ডাইনামিক ড্রাইভার। সংস্থাটি দাবি করেছে এটি সংস্থার সিগনেচার সাউন্ড অফার করবে। সেই সঙ্গে এতে পাওয়া যাবে উন্নতমানের কল এক্সপেরিয়েন্স। এখানেই শেষ নয়, ইয়ারফোনে থাকছে ব্লুটুথ এলই অডিও টেকনোলজি, যা হাই কোয়ালিটির অডিও সরবরাহ করতে সক্ষম। তদুপরি ইয়ারফোনটি ব্লুটুথ মাল্টি পয়েন্ট ফিচারের সাথে এসেছে। অর্থাৎ একই সাথে একে একাধিক ডিভাইসের সঙ্গে যুক্ত করা সম্ভব।

এবার আসা যাক Marshall Minor IV ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৩০ ঘণ্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৭ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সেই সঙ্গে এতে রয়েছে এক্সট্রা ব্যাটারি ম্যানেজমেন্ট ফিচার, যার ফলে ভবিষ্যতের জন্য ব্যাটারি সংরক্ষণ করে রাখা যাবে। এই অডিও ডিভাইস ওয়্যারলেস চার্জিং এবং ইউএসবি সি পোর্টের মাধ্যমে চার্জ করা যাবে। সর্বপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য অডিও ডিভাইসটিতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

RELATED ARTICLES

Most Popular