HomeAudioইয়ারফোন কিনলে Nothing Phone 2a জেতার সুযোগ, লোভনীয় অফার Flipkart এর

ইয়ারফোন কিনলে Nothing Phone 2a জেতার সুযোগ, লোভনীয় অফার Flipkart এর

সম্প্রতি CMF by Nothing তাদের CMF Neckband Pro অডিও প্রোডাক্টের সাথে লোভনীয় অফারের ঘোষণা করেছে, যেটি এই মুহূর্তে Flipkart End of Season সেলে উপলব্ধ। ইতিমধ্যেই Flipkart-এর এই সেল লাইভ হয়ে গেছে, আর এটি চলবে আগামী ৮-ই জুন পর্যন্ত। এছাড়াও, সংস্থাটি তাদের সদ্য লঞ্চ হওয়া Nothing Phone 2a সহ আরো বেশ কিছু ডিভাইস বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে।

CMF Neckband Pro এর সাথে লোভনীয় অফার

চলতি বছর মার্চ মাসে লঞ্চ হয়েছিল CMF Neckband Pro, সেই সময় এর দাম ছিল ১,৯৯৯ টাকা। তবে বর্তমানে এই অডিও প্রোডাক্টটি Flipkart End of Season Sale এবং Myntra End of Reason Sale-এ ১,৭৯৯ টাকায় উপলব্ধ। অর্থাৎ এই ডিভাইসটি এখন আপনি কিনতে পারবেন ফ্ল্যাট ২০০ টাকা ছাড়ে।

পাশাপাশি, সংস্থাটি ঘোষণা করেছে যে, প্রতিটি ২৫০তম CMF Neckband Pro ক্রেতা বিনামূল্যে পেয়ে যাবেন এক জোড়া CMF বাড এবং প্রতিটি ৫০০তম ক্রেতা পেয়ে যাবেন একটি Nothing Phone 2a। এই অফারের মেয়াদ কখন শেষ হবে তা বর্তমানে অজানা।

CMF Neckband Pro এবং CMF Buds-এর স্পেসিফিকেশন

CMF ইয়ারবাড ৪টি এইচডি মাইক্রোফোন, ক্লিয়ার ভয়েস প্রযুক্তি এবং একটি অ্যাডভান্সড উইন্ড নয়েজ রিডাকশন অ্যালগরিদম অফার করে। আবার এতে রয়েছে কাস্টম ১৩.৪ মিমি বায়ো-ফাইবার ড্রাইভার এবং আল্ট্রা বেস প্রযুক্তি ২.০। CMF ইয়ারবাডের প্রতিটি বাড একবার চার্জ দিলে ৮ ঘন্টা পর্যন্ত চলবে। আবার, চার্জিং কেস ব্যবহার করে এর প্লে ব্যাকের সময় ৩৫.৫ ঘন্টা পর্যন্ত বাড়ানো যায়। সংস্থার মতে ১০ মিনিট চার্জ দিলেই এতে ৬.৫ ঘন্টা গান শোনা যেতে পারে। উল্লেখ্য, এই ওয়্যারলেস ইয়ারবাড তিনটি কালারে উপলব্ধ, যথা, ডার্ক গ্রে, লাইট গ্রে এবং অরেঞ্জ।

এদিকে CMF Neckband Pro-তে রয়েছে হাইব্রিড ANC প্রযুক্তির সাপোর্ট, যা ৫০ ডিবি পর্যন্ত নয়েজ ক্যান্সেলেশন সরবরাহ করে। এতে ১৪.৬ মিমি কম্পোজিট ডায়াফ্রাম ড্রাইভার, আল্ট্রা বাস টেকনোলজি ২.০ এবং স্পেশাল অডিও ইফেক্ট উপস্থিত। জল, ঘাম এবং ধুলো প্রতিরোধের জন্য এতে পাওয়া যাবে আইপি ৫৫রেটিং প্রাপ্ত। আর এই নেকব্যান্ড ইয়ারফোন সিঙ্গেল চার্জে ৩৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম প্রদান করে।

RELATED ARTICLES

Most Popular