HomeAudioএকচার্জে ৪০ ঘন্টা চলবে, নতুন Realme Buds Air 6 Pro ইয়ারবাড কিনবেন...

একচার্জে ৪০ ঘন্টা চলবে, নতুন Realme Buds Air 6 Pro ইয়ারবাড কিনবেন নাকি

Realme Buds Air 6 Pro ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। তবে ব্যাংক অফারে এটি ৪,১৯৯ টাকায় কেনা যাবে।

ভারতীয় বাজারে আজ Realme GT 6 স্মার্টফোনের পাশাপাশি একই সাথে লঞ্চ হল Realme Buds Air 6 Pro ইয়ারফোন। নয়া এই ইয়ারবাডে রয়েছে আরো একাধিক আকর্ষণীয় ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য স্প্যাসিয়াল অডিও, ৫০ ডেসিবেল এএনসি ফিচার এবং দীর্ঘ ৪০ ঘন্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক Realme Buds Air 6 Pro এর দাম ও ফিচার।

Realme Buds Air 6 Pro ইয়ারবাডের দাম

ভারতীয় বাজারে Realme Buds Air 6 Pro ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। তবে ব্যাংক অফারে এটি ৪,১৯৯ টাকায় কেনা যাবে। এটি সিলভার ব্লু এবং টাইটেনিয়াম টুইলাইট কালার অপশনে পাওয়া যাবে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই- কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অফলাইন স্টোর থেকে আগামী ২৭ জুন থেকে কিনতে পাওয়া যাবে ইয়ারফোনটি।

Realme Buds Air 6 Pro এর ফিচার

নয়া Realme Buds Air 6 Pro ইয়ারফোনটি স্ট্যান্ডার্ড মডেলের মতো একই ডিজাইনে এসেছে। এতে রয়েছে সিলিকন ইয়ার টিপ সহ স্টেম। যা দেখতে একেবারেই অ্যাপল এয়ারপড প্রো -এর মত। আর এতে থাকছে ইন-ইয়ার ডিটেকশন ফিচার। আবার ইয়ারফোনটির অডিও প্রসঙ্গে বলতে গেলে এতে ১১ এমএম উফার এবং ৬ এমএম মাইক্রো প্ল্যানার টুইটার উপলব্ধ, যা শক্তিশালী বেস এবং ট্রেবল প্রদান করবে।

শুধু তাই নয়, Realme Buds Air 6 Pro অডিও ডিভাইসে থাকছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ৫০ ডেসিবেল পর্যন্ত চারপাশের আওয়াজ কমাতে সক্ষম। আবার প্রয়োজনমতো এটি চারপাশের আওয়াজ নিয়ন্ত্রণও করতে পারবে। সঙ্গে ইয়ারফোনটি হাই রেজোলিউশন অডিও সরবরাহ করতে সক্ষম। উপরন্তু এতে ব্যবহারকারী পাবেন ৩৬০ ডিগ্রি স্প্যাসিয়াল অডিও।

এখানেই শেষ নয়, এর প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ইএনসি ফিচার যুক্ত তিনটি করে মাইক্রোফোন, যা ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড ডেলিভার করবে। তদুপরি ইয়ারফোনটিতে পাওয়া যাবে ৫ মিনিট হিয়ারিং টেস্টের মাধ্যমে পার্সোনাল লাইফ সাউন্ড ডেলিভারে সক্ষম পার্সোনালাইজ অডিও অ্যালগরিদম।

এমনকি হেয়ারেবলটিতে থাকছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। ফলে এতে গুগল ফাস্ট পেয়ার সাপোর্ট করবে। আবার একই সাথে একে দুটি ডিভাইসের সাথে যুক্ত করা যাবে। এবার আসা যাক Realme Buds Air 6 Pro ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এএনসি ফিচার চালু থাকলে এটি ৭.৫ ঘন্টা এবং এএনসি ফিচার বন্ধ থাকলে এটি ১০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।

RELATED ARTICLES

Most Popular