HomeMobiles36 মিনিটেই ফুল চার্জ, 24GB র‌্যামের সঙ্গে হাজির দুর্ধর্ষ স্মার্টফোন OnePlus Ace...

36 মিনিটেই ফুল চার্জ, 24GB র‌্যামের সঙ্গে হাজির দুর্ধর্ষ স্মার্টফোন OnePlus Ace 3 Pro

OnePlus Ace 3 Pro অবশেষে আনুষ্ঠানিকভাবে বাজারে আত্মপ্রকাশ করেছে। ফোনটিতে রয়েছে শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ফ্ল্যাগশিপ প্রাইমারি ক্যামেরা, ৬,১০০ এমএএইচ ব্যাটারি এবং ১.৫কে ডিসপ্লে। আসুন নবাগত OnePlus Ace 3 Pro ফোনটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

OnePlus Ace 3 Pro ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার

ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনে সামান্য ছোট কার্ভড ৬.৭৮ ইঞ্চির ৮টি এলটিপিও ওলেড (8T LTPO OLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১-১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪,৫০০ নিট পর্যন্ত লোকাল ব্রাইটনেস অফার করে। ফোনের মূল হাইলাইট হল এর শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, যা একটি ই-স্পোর্টস গ্রেড গেমিং ডিসক্রিট গ্রাফিক্স চিপের সাথে যুক্ত। এই ফোনটি সর্বাধিক ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করে। এতে থাকা “মেমরি জিন রিকম্বিনেশন ৩.০” এবং এক্সক্লুসিভ স্টোরেজ প্রযুক্তি দীর্ঘদিন ব্যবহারের পরেও মসৃণ অপারেশন দাবি করে। ওয়ানপ্লাস ৩ প্রো জেনশিন ইমপ্যাক্ট (Genshin Impact) গেমে নেটিভ ১২০ এফপিএস (FPS) গেমপ্লে সাপোর্ট করা একমাত্র অ্যান্ড্রয়েড ফোন।

Lওয়ানপ্লাস এস ৩ প্রো হ্যান্ডসেটেl তার টিয়ানটং (Tiangong) কুলিং সিস্টেমের দ্বিতীয় প্রজন্মের সাথে এসেছে। এই উদ্ভাবনী সিস্টেমে একটি নতুন, বিস্তৃত ৯,১২৬ বর্গমিলিমিটারের ১০,০০০-স্তরের ভিসি হিট ডিসিপেশন এরিয়া রয়েছে, যা আগের প্রজন্মের মডেলের তুলনায় ৩৬% উন্নতি নিশ্চিত করে। ফোনটি বর্ধিত তাপ পরিবাহিতার জন্য ইন্ডাস্ট্রির প্রথম ২কে সুপারক্রিটিক্যাল তাপ পরিবাহী গ্রাফাইট এবং আরামদায়ক দীর্ঘ গেমিং সেশনের জন্য একটি নিম্ন-তাপমাত্রার অ্যারোস্পেস অ্যালুমিনিয়াম মিডল ফ্রেম অফার করে। এআই (AI) গ্লোবাল টেম্পারেচার কন্ট্রোল ম্যানেজমেন্ট নির্ভুল কুলিংয়ের আরেকটি স্তর যোগ করে। একটি স্থিতিশীল গেমিং এক্সপেরিয়েন্স উদ্ভাবনী ডুয়েল গোল্ডেন গেমিং অ্যান্টেনা দ্বারা নিশ্চিত করা হয়, যা সিগন্যালে মানবদেহ দ্বারা সৃষ্ট বাধার মোকাবেলা করে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus Ace 3 Pro ফোনে এফ/১.৮ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাজেশন (OIS) সহ একটি ২৪ মিলিমিটারের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স (১৬ মিলিমিটার), এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace 3 Pro ফোনে ৬,১০০ এমএএইচ গ্লেসিয়ার ব্যাটারি বিদ্যমান, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ অফিসিয়াল পরীক্ষাগুলি নির্দেশ করেছে যে, এটি মাঝারি ব্যবহারের সাথে একবার চার্জে দুই দিন পর্যন্ত স্থায়ী হতে পারে। এছাড়াও ফোনটি আইপি৬৫ (IP65) ধুলো এবং জল প্রতিরোধী, আল্ট্রা-স্লিম ফিঙ্গারপ্রিন্ট আনলকিং এবং চোখের সুরক্ষাকে অগ্রাধিকার দেয়।

OnePlus Ace 3 Pro ফোনের মূল্য এবং লভ্যতা

OnePlus Ace 3 Pro তিনটি স্ট্যান্ডার্ড কালারে আসে – টাইটানিয়াম মিরর সিলভার, গ্রিন ফিল্ড ব্লু এবং সুপারকার পোরসেলিন কালেকশন। এটির একটি লিমিটেড এডিশনের সুপারকার পোরসেলিন কালেক্টরের সংস্করণও উপলব্ধ। ফোনটির দাম শুরু হচ্ছে ৩,১৯৯ ইউয়ান (প্রায় ৩৬,৭২০ টাকা) থেকে এবং টপ-এন্ড ভ্যারিয়েন্টটির মূল্যে ৪,৫৯৯ ইউয়ান (প্রায় ৫২,৭৪৫ টাকা)৷ চীনে ৩ জুলাই সকাল ১০টা থেকে OnePlus Ace 3 Pro হ্যান্ডসেটের বিক্রি শুরু হবে।

RELATED ARTICLES

Most Popular