HomeAudio১৫০০ টাকার কমে ইয়ারবাড খোঁজ করছেন? BOULT Torq, Dash এবং Derby ইয়ারফোন...

১৫০০ টাকার কমে ইয়ারবাড খোঁজ করছেন? BOULT Torq, Dash এবং Derby ইয়ারফোন আপনার জন্য লঞ্চ হল

BOULT Torq, Dash এবং Derby ইয়ারবাডের দাম থাকছে ১,২৯৯ টাকা।

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল BOULT অডিওর নতুন ইয়ারবাড লাইনআপ। এর মধ্যে রয়েছে BOULT Torq, Dash এবং Derby এই তিনটি ইয়ারফোন। Ford Mustang সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে আইকনিক ডিজাইন সহ এই নতুন তিনটি ইয়ারফোনকে এনেছে বোট। এগুলিতে রয়েছে টাচ কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। আর নয়া ইয়ারফোনগুলির দাম থাকছে ১,৩০০ টাকারও কম। চলুন দেখে নেওয়া যাক নতুন BOULT Torq, Dash এবং Derby ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

বাজেট রেঞ্জে লঞ্চ হল BOULT Torq, Dash এবং Derby ইয়ারবাড

ভারতীয় বাজারে BOULT Torq, Dash এবং Derby এই তিনটি মডেলের ইয়ারবাডের দাম থাকছে ১,২৯৯ টাকা। সংস্থার নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোন তিনটি।

BOULT Torq, Dash এবং Derby ইয়ারবাডে রয়েছে বেস বুস্ট ড্রাইভার

BOULT Torq, Dash এবং Derby ইয়ারফোনে আছে ১৩ এমএম বেস বুস্ট ড্রাইভার, যা বুমএক্স টেকনোলজি দ্বারা চালিত। এর মধ্যে Torq মডেলে থাকছে ডাইনামিক ব্রিদিং এলইডি লাইট। যেটা গেম খেলার সময় রিদমের তালে তালে প্রজ্বলিত হবে। তাছাড়া গেমারদের জন্য এতে রয়েছে ৪৫ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি যুক্ত কমবাট গেমিং মোড এবং এটি ৫০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। আর Dash এবং Derby মডেল দুটি ১০০ ঘন্টার প্লে টাইম অফার করবে।

এদিকে Dash এবং Derby ইয়ারবাডে ডুয়েল ডিভাইস সাপোর্ট রয়েছে। পাশাপাশি দুটি মডেলেই ফাস্ট কানেক্টিভিটির জন্য থাকছে ব্লুটুথ ৫.৪। আবার এগুলিতে বোল্ট চার্জিং এবং জেন কোয়াড মাইক ইএনসি টেকনোলজি উপলব্ধ। এছাড়া তিনটি মডেলেই টাচ কন্ট্রোল, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য IPX5 রেটিং দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular