HomeAudioboAt Airdopes 300: কম দামে দুর্দান্ত ইয়ারবাড নিয়ে হাজির বোট

boAt Airdopes 300: কম দামে দুর্দান্ত ইয়ারবাড নিয়ে হাজির বোট

গত সপ্তাহে Airdopes 311 Pro লঞ্চের পর boAt ভারতীয় বাজার নিয়ে আসলো তাদের নতুন একটি ইয়ারবাড, যার নাম boAt Airdopes 300। সাশ্রয়ী মূল্যের এই ইয়ারফোনে রয়েছে লো ল্যাটেন্সি মোড, ইএনএক্স টেকনোলজি এবং ফাস্ট চার্জিং সাপোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes 300 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

১,৪০০ টাকারও কমে এসেছে boAt Airdopes 300 ইয়ারবাড

ভারতীয় বাজারে boAt Airdopes 300 ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,৩৯৯ টাকা। এটি ক্রোম হোয়াইট এবং গান মেটাল ব্ল্যাক, এই দুটি কালার অপশন বাজারে এসেছে। আগ্রহী ক্রেতারা ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকেও কিনতে পারেন ইয়ারফোনটি।

boAt Airdopes 300 ইয়ারবাডে গেমারদের জন্য থাকছে লো ল্যাটেন্সি বিস্ট মোড

নতুন boAt Airdopes 300 ইয়ারবাডে রয়েছে ১০ এমএম ডায়নামিক ড্রাইভার, যা হাই কোয়ালিটি সাউন্ড সরবরাহ করতে সক্ষম। এতে দেওয়া হয়েছে স্প্যাসিয়াল অডিও এবং ২৪ বিট অডিও প্রসেসিং সাপোর্ট। আবার গেমারদের জন্য এতে থাকছে ৬৫ এমএস লো ল্যাটেন্সি বিস্ট মোড। এখানেই শেষ নয়, ইয়ারফোনটির আরেকটি উল্লেখযোগ্য ফিচার হলো মাল্টি পয়েন্ট কানেক্টিভিটি অর্থাৎ একই সঙ্গে একাধিক ডিভাইসের সঙ্গে একে যুক্ত করা সম্ভব। তাছাড়া এর প্রত্যেকটি ইয়ারবাডে থাকছে চারটি করে মাইক্রোফোন এবং এআই অ্যালগরিদম যুক্ত ইএনএক্স টেকনোলজি। ফলে বাইরের যে কোনো আওয়াজ এড়িয়ে ইয়ারফোনটি ব্যবহারকারীকে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স উপহার দিতে পারবে।

অন্যদিকে, boAt Airdopes 300 ইয়ারফোনটিতে পাওয়া যাবে ইন-ইয়ার ডিটেকশন, কুইক পেয়ারিং এর জন্য আইডব্লিউপি টেকনোলজি ইত্যাদি। এবার আসা যাক boAt Airdopes 300 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি চার্জিং কেস সমেত ৫০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১৫০ মিনিট পর্যন্ত চলবে। জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

RELATED ARTICLES

Most Popular