HomeMobilesSamsung-এর এই দুটি দুর্দান্ত 5G ফোনে মিলছে মাস শেষের অফার! কত ছাড়ে পাবেন দেখে নিন

Samsung-এর এই দুটি দুর্দান্ত 5G ফোনে মিলছে মাস শেষের অফার! কত ছাড়ে পাবেন দেখে নিন

আপনি যদি এখন কম দামে ভালো একটি 5G স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, আর এর জন্য আপনার প্রথম পছন্দ হয় Samsung ব্র্যান্ডের ডিভাইসগুলি, তাহলে এই প্রতিবেদনে আজ রয়েছে একটি দারুণ খবর। আসলে এখন Flipkart Month End Mobile Fest সেলে Samsung Galaxy ‘A’ সিরিজের দুটি দুর্দান্ত ফোন – Samsung Galaxy 14 5G এবং Samsung Galaxy 15 5G বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে। এগুলি আপনি ২০ হাজার টাকার কমে পেয়ে যাবেন। বদলে পাবেন 5000mAh ব্যাটারি থেকে শুরু করে 50MP ক্যামেরার মতো ফিচার।

চলুন জেনে নেওয়া যাক, ফোনগুলিতে কী কী অফার দেওয়া হচ্ছে এবং এগুলির ফিচার কেমন কী। কেননা সেল আগামী ২৮ তারিখ শেষ হচ্ছে।

Samsung-এর ‘A’ সিরিজের এই ফোনদুটিতে ব্যাপক ছাড় দিচ্ছে Flipkart

১. Samsung Galaxy A14 5G: এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২২,৯৯৯ টাকা হলেও, এখন ফ্লিপকার্ট মান্থ এন্ড মোবাইল ফেস্ট সেলে এটি ২১% ডিসকাউন্টে ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। ব্যাঙ্ক অফারে ফোনটির দাম ৫% থেকে আরও ১,০০০ টাকা পর্যন্ত কমানো যাবে, তবে এক্ষেত্রে কোনো এক্সচেঞ্জ অফার মিলবেনা।

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

২. Samsung Galaxy A15 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ফ্লিপকার্ট সেলে ২১,৪৯৯ টাকার বদলে ১৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank)-এর ক্রেডিট কার্ড থাকলে মিলবে ৫% ক্যাশব্যাক, তবে এতেও এক্সচেঞ্জ অফার নেই।

স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি-তে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

RELATED ARTICLES

আরও পড়ুন