HomeMobilesকাঁপিয়ে দেবে ক্যামেরা, ব্যাটারি ব্যাকআপ হবে সেরা, ফাঁস Vivo S19 সিরিজের আরও ফিচার্স

কাঁপিয়ে দেবে ক্যামেরা, ব্যাটারি ব্যাকআপ হবে সেরা, ফাঁস Vivo S19 সিরিজের আরও ফিচার্স

ভিভো (Vivo) তাদের লেটেস্ট S সিরিজের অধীনে Vivo S19 এবং Vivo S19 Pro স্মার্টফোনগুলি আগামী ৩০ মে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ আনুষ্ঠানিকভাবে এই ডিভাইসগুলির স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ না করা হলেও, বিভিন্ন সূত্র মারফৎ Vivo S19 সিরিজের হ্যান্ডসেটগুলি সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টার Vivo S19 এবং Vivo S19 Pro উভয় ফোনেরই প্রধান বৈশিষ্ট্যগুলি প্রকাশ্যে এনেছেন। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo S19:

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) জানিয়েছেন যে, স্ট্যান্ডার্ড ভিভো এস১৯ ফোনে ১.৫ কে রেজোলিউশন এবং ৪,৫০০ পিক ব্রাইটনেস সহ ৬.৭৮ ইঞ্চির ফ্ল্যাট ওলেড (OLED) প্যানেল থাকবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসরে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Vivo S19 ফোনের ক্যামেরা সিস্টেম উন্নত লো-লাইট পারফরম্যান্সের জন্য অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) ৫০ মেগাপিক্সেলের জিএনজে ১/১.৫৬ ইঞ্চির প্রধান সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি “সফ্ট লাইট রিং” রয়েছে, যা উন্নততর ক্লোজ-আপ শটগুলির জন্য একটি ডেডিকেটেড ফ্ল্যাশ। ডিভাইসটির অন্যান্য স্ট্যান্ডার্ড ফিচারগুলির মধ্যে রয়েছে ইনফ্রারেড সেন্সর, কন্ট্যাক্টলেস পেমেন্টের জন্য নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) এবং আইপি৬৪ (IP64) ধুলো এবং জল প্রতিরোধী রেটিং।

Vivo S19 Pro:

Vivo S19 Pro ফোনের ডিসপ্লে সাইজ এবং রেজোলিউশন স্ট্যান্ডার্ড মডেলের মতো কিন্তু এটি একটি কার্ভড প্যানেল থাকবে। এটি ফ্ল্যাগশিপ MediaTek Dimensity 9200+ প্রসেসরের সাথে পারফরম্যান্সের ওপর ফোকাস করবে। তবে Vivo S19 Pro ফোনে স্ট্যান্ডার্ড মডেলের থেকে সামান্য ছোট ৫,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, Vivo S19 Pro ফোনের ক্যামেরা সিস্টেমে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX921 সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ওআইএস সহ একটি ৫০ মেগাপিক্সেলের IMX816 টেলিফটো সেন্সর অন্তর্ভুক্ত থাকবে৷ টেলিফটো লেন্সটি ৫০x ডিজিটাল জুম সাপোর্ট করবে এবং হ্যান্ডসেটটির পিছনে একটি সফ্ট লাইট রিংও থাকবে। স্থায়িত্বের জন্য, Vivo S19 Pro ফোনের উচ্চতর আইপি৬৮ (IP68) এবং আইপি৬৯ (IP69) রেটিং থাকবে, যা এটিকে জলে ডুবে যাওয়া, উচ্চ-চাপ এবং উচ্চ-তাপমাত্রার জলের জেটের প্রতিরোধী করে তোলে৷

RELATED ARTICLES

আরও পড়ুন