HomeTech Newsবাড়ি বসে টাকা কামাতে চান? Amazon Daily Quiz খেলুন আর জিতে নিন...

বাড়ি বসে টাকা কামাতে চান? Amazon Daily Quiz খেলুন আর জিতে নিন পুরো ৪০,০০০ টাকা

এখন Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) ইউজারদের অনলাইন শপিংয়ের পাশাপাশি পুরস্কার জেতার এর অভিনব সুযোগ দিচ্ছে। আসলে সংস্থাটি বেশ কিছু অনলাইন গেম লাইভ করেছে যাতে নির্দিষ্ট অ্যামাউন্টের টাকা, অ্যাক্সেসরিজ, স্মার্টফোন ইত্যাদি জেতার সুযোগ দিচ্ছে। সেক্ষেত্রে বাড়ি বসে ৪০,০০০ টাকা জিততে, আজ সংস্থার ২৪ ঘন্টার অনলাইন গেম শো ‘Daily App QuizTime’ (ডেইলি অ্যাপ কুইজটাইম) খেলতে পারেন। আসলে আজ ২৮শে জুন অন্যান্য দিনের মতই এই গেমের নতুন সংস্করণ উপলব্ধ হয়েছে। এতে, পুরষ্কার জিতে নিতে আর পাঁচটা দিনের মতই অংশগ্রহণকারীদের কয়েকটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে।

এই প্রসঙ্গে বলে রাখি, এটি কোনো নতুন গেম নয়। আজ থেকে পাঁচ বছর আগে ২০১৭ সালে এই গেম চালু করে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি, পরে সময়ে সময়ে পরিবর্তন এসেছে এর পুরষ্কারের ধরনে। তবে ইদানিং এটি খুব জনপ্রিয় হয়েছে। যাইহোক আপনিও যদি বাড়ি বসে পুরষ্কার জিততে চান তাহলে আসুন, ‘অ্যামাজন ডেইলি অ্যাপ কুইজটাইম’ গেম খেলার নিয়ম এবং ঠিক কী কী প্রশ্নের উত্তর দিতে হবে তা দেখে নিই।

Amazon Daily QuizTime গেম খেলার নিয়ম

অ্যামাজনের ডেইলি কুইজ রোজ রাত ১২টায় শুরু হয় এবং সেই তারিখে রাত ১১:৫৯ অবধি (অর্থাৎ পুরো একদিন) লাইভ থাকে। গেমটি খেলতে হলে বৈধ পরিচয়পত্র বা ভারতের নাগরিকতার প্রমাণ থাকা প্রয়োজন; অন্যদিকে অংশগ্রহণকারীর বয়েস নূন্যতম ১৮ বছর হতে হবে। প্রসঙ্গত, এখানে দিন বিশেষে ১,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা জেতার সুযোগ থাকে। আর পুরষ্কার জিতে নিতে জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত মোট পাঁচ-পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হয়। তবে মনে রাখবেন, সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই টাকা জেতা যাবে এমন নয়, কারণ এক্ষেত্রে সংস্থা বিজয়ী বাছতে লাকি ড্র-এর সাহায্য নেবে। আবার আজকের গেমের বিজয়ীদের নাম ঘোষণা হবে আগামীকাল। উল্লেখ্য, এই কুইজের নিয়ম বা অন্যান্য বিষয় রোজ একই থাকে; তবে পুরষ্কারের অ্যামাউন্ট ও প্রশ্ন পরিবর্তিত হয়।

Amazon Daily QuizTime গেম খেলার উপায়

১. অ্যামাজনের ‘ডেইলি কুইজ’ খেলতে চাইলে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপ খুলুন।

২. এরপর অ্যাপে লগইন/সাইন ইন করে ‘মিউজিক, ভিডিও অ্যান্ড গেমিং’ সেকশনে যান। এখান থেকে ‘ফান’ অপশনটি বেছে নিন, যেখানে একটু স্ক্রল করলেই ‘ডেইলি কুইজ’ নামক একটি ব্যানার দেখা যাবে।

৩. উল্লিখিত ব্যানারে ক্লিক করলেই একটি ‘সাবমিট’ (Submit) বাটন মিলবে, এটি গেমের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করার সুযোগ দেবে।

সেক্ষেত্রে প্রতিদিনের মত আমরা আজকের কুইজের পাঁচটি প্রশ্নের পাশাপাশি তাদের উত্তর আপনাদের সামনে রাখছি। এতে আপনাদের একটিও প্রশ্নের উত্তর ভুল হওয়ার সম্ভাবনা তো নেই-ই, বরঞ্চ এর থেকে আপনারা সহজেই লাকি ড্র অবধি পৌঁছে যাবেন!

Amazon Daily QuizTime-এর আজকের প্রশ্নোত্তর

১. Neeraj Chopra recently set a new National Record of 89.3 in the javelin at which athletics event?

উত্তর: Paavo Nurmi Games

২. Shabaash Mithu, based on the life of famous cricketer, Mithali Raj is directed by whom?

উত্তর: Srijit Mukherji

৩. Renaissance’, is an upcoming album by which famous singer?

উত্তর: Beyonce

৪. One of the largest and busiest railway stations in the world, this famous station is located in which European city?

উত্তর: Paris

৫. Which of these is a traditional dress of this country?

উত্তর: Kimono

RELATED ARTICLES

Most Popular