HomeAudioAmazon Fab TV Fest: OnePlus, Sony, Redmi, Samsung-এর লেটেস্ট স্মার্টটিভি কিনুন ৫৫%...

Amazon Fab TV Fest: OnePlus, Sony, Redmi, Samsung-এর লেটেস্ট স্মার্টটিভি কিনুন ৫৫% ছাড়ে

এই মুহূর্তে নতুন টিভি কিনবেন ভাবছেন? আপনার কেনাকাটার ইচ্ছেকে সাশ্রয়ী করে তুলতে এবার Amazon India লাইভ করল 'Amazon Fab TV Fest' সেল। এতে আপনারা বিভিন্ন ব্র্যান্ডের লেটেস্ট টিভি মডেলে ব্যাপক অফার বা ডিসকাউন্ট পাবেন।

যতই হাজারো রকমের ডিভাইস বাজারে আসুক না কেন, টিভির চাহিদা তুলনায় সামান্য ফিকে হলেও এখনো ফুরিয়ে যায়নি। বরঞ্চ বাড়ি বসে বিনোদন পাওয়ার জন্য মানুষ এত বেশি এই জিনিসটিকে পছন্দ করছেন যে, বিভিন্ন সংস্থা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নানা ধরণের টিভি বাজারে নিয়ে আসছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি নতুন ব্র্যান্ডেড স্মার্টটিভি কিনতে চান, তাহলে আপনার জন্য রয়েছে দারুণ কিছু সাশ্রয়ী অফার কাজে লাগানোর সুযোগ! আসলে জনপ্রিয় ই-কমার্স কোম্পানি Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) গত পরশু অর্থাৎ ২০শে মার্চ থেকে ‘Amazon Fab TV Fest’ (অ্যামাজন ফ্যাব টিভি ফেস্ট) সেল দিতে শুরু করেছে, যেখানে নির্বাচিত স্মার্টটিভিতে বিভিন্ন ডিল এবং ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আগামী ২৫ তারিখ অবধি এই বিশেষ সেল লাইভ থাকবে; আর গ্রাহকরা OnePlus, Xiaomi, Redmi এবং Samsung-এর স্মার্টটিভি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। আসুন এখন Amazon Fab TV Fest-এর অফার সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই।

Amazon Fab TV Fest সেলে ব্যাংক অফার

অ্যামাজন ইন্ডিয়ার এই টিভি সেলে কেনাকাটা করলে গ্রাহকদের এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এর সাথে, আজ মানে ২২শে মার্চ থেকে ২৫শে মার্চ অবধি সময়ে আইসিআইসিআই ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে স্মার্টটিভির দামের ওপর ১০ শতাংশ ছাড় এবং অ্যামাজন পে (Amazon Pay)-তে ২০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে৷

Amazon Fab TV Fest সেলে এই টিভিগুলিতে অফার মিলবে

Redmi TV: Redmi-র ৩২ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি স্মার্টটিভি এখন ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে। নতুন লঞ্চ হওয়া Redmi TV X 4K সিরিজের স্মার্টটিভিগুলির ৪৩ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেলের দাম পড়বে ২৮,৯৯৯ টাকা।

LG TV: সেলে ১৫,৯৯৯ টাকায় LG-র ৩২ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি বেস্ট সেলিং স্মার্টটিভি কেনা যাবে। এর মধ্যে ৪৩ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি এলজি ন্যানোসেল টিভিগুলির (4K আল্ট্রা সিরিজ স্মার্টটিভি) দাম পড়বে ৪৫,৯৯৯ টাকা।

Samsung Smart TV: এক্ষেত্রে Samsung Crystal 4K Pro সিরিজ ১৬,৯৯০ টাকায় কেনা যাবে। এই টিভিটির দামের ওপর এইচডিএফসি কার্ডের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং অ্যামাজন পে রিওয়ার্ডসের সুবিধা থাকবে।

OnePlus TV: অ্যামাজনের সেলে OnePlus TV U সিরিজে বিশাল ছাড় পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, এই ব্র্যান্ডের স্মার্টটিভিগুলিতে এইচডিএফসি ব্যাংক ছাড়াও সিটি ব্যাংকের ক্রেডিট কার্ডে ১,৫০০ টাকা ছাড় মিলবে৷

Sony TV: এই মুহূর্তে Sony ব্র্যান্ডের স্মার্টটিভিতে ফ্ল্যাট ১,৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এতে Bravia সিরিজ ২৩,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। অন্যদিকে নূন্যতম ৭৪,৯৯০ টাকায় পাওয়া যাবে Sony Bravia 4K Ultra HD সিরিজ।

RELATED ARTICLES

Most Popular