HomeTech NewsFlipkart-কে টক্কর দিতে একই দিনে ধামাকা সেল দেবে Amazon, ঘোষণা হল Great...

Flipkart-কে টক্কর দিতে একই দিনে ধামাকা সেল দেবে Amazon, ঘোষণা হল Great Indian Festival-এর দিন

Amazon Great Indian Festival Sale: অবশেষে অপেক্ষার অবসান! Flipkart-কে টেক্কা দিতে এবং উৎসবের মরসুমে সাধারণ মানুষকে সস্তায় কেনাকাটার সুযোগ দিতে Amazon Great Indian Festival 2023-এর তারিখ ঘোষণা করেই ফেলল সংস্থা। আসলে আজ মাত্র কয়েক ঘন্টা আগে Flipkart Big Billion Days সেলের দিনক্ষণ সামনে এসেছে, আগামী ৮ই অক্টোবর এই বিক্রয়পর্বটি লাইভ হবে। সেক্ষেত্রে প্রতিযোগিতায় পিছিয়ে না থেকে Amazon-ও আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে ওই একইদিনে নিজের ফেস্টিভ সেলটির বিশেষ অফার দিতে শুরু করবে বলে এবার নিশ্চিত করল – ঠিক পূর্ব প্রত্যাশা মতোই। এক্ষেত্রে ৮ তারিখ থেকে Amazon Great Indian Festival লাইভ হবে বলে ঘোষণা করলেও, ঠিক কত দিন এটি চলবে তা এখনও স্পষ্ট করেনি ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। তবে সেলের মূল কিছু হাইলাইট ইতিমধ্যেই সামনে এসেছে, এই প্রতিবেদনে আমরা সেগুলি সম্পর্কেই কথা বলব।

Amazon Great Indian Festival ও ব্যাঙ্ক অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য প্ল্যাটফর্মটি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র সাথে পার্টনারশিপ করেছে। ফলত বিক্রয়পর্ব চলাকালীন এই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে, অতিরিক্ত ১০% ছাড়ের সুবিধা পাওয়া যাবে। মানে এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আরও অনেকটা সাশ্রয়ের সুযোগ থাকছে।

Samsung এবং Intel-এর প্রোডাক্টে বিশেষ ছাড় দেবে Amazon

৮ তারিখের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য সংস্থা ইন্টেল (Intel) ও স্যামসাং (Samsung) কোম্পানির সাথে হাত মিলিয়েছে। তাই সেলে স্যামসাংয়ের স্মার্টফোন ও টিভিতে ভালোমত ছাড় পাওয়া যাবে বলে আশা করা যায়। অন্যদিকে ইন্টেল প্রসেসর চালিত ল্যাপটপগুলিতেও আকর্ষণীয় অফার মিলবে।

Amazon Great Indian Festival-এর অফারে পাবেন এইসব ফোন

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মাইক্রোসাইটটি ইতিমধ্যেই লাইভ হয়েছে। এই সাইটে থাকা তথ্য অনুযায়ী, সেল শুরু হলে OnePlus, Samsung, iQOO, Realme, Asus, Redmi-র মতো ব্র্যান্ডের স্মার্টফোনগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে স্মার্টফোনগুলি কেনার সময় মাসিক ৮৪০ টাকার নো-কস্ট ইএমআই এবং ৬০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে। এছাড়াও সেল শুরু হলে ছাড়ে কেনা যাবে Redmi 12 5G, OnePlus Nord 3, Samsung Galaxy M34 5G, Nokia G42 5G, Samsung Galaxy S23, Motorola Razr 40, Tecno Pova 5 Pro, Redmi 10 Power এবং Lava Agni 2 মডেল।

এখানেই শেষ নয়, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেডফোন, ইয়ারবাড কিনলেও ডিসকাউন্ট দেবে অ্যামাজন। যেমন ল্যাপটপে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে, স্মার্টওয়াচের দাম শুরু হবে ৬৯৯ টাকা থেকে। একইভাবে হেডফোন ৭৫ শতাংশ ও ট্যাবলেট ৬০ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular