HomeTech Newsসেল শুরু হতেই 7000 টাকা সস্তা Honor-এর দানব ফোন, ছাড় পাবেন ব্র্যান্ডের...

সেল শুরু হতেই 7000 টাকা সস্তা Honor-এর দানব ফোন, ছাড় পাবেন ব্র্যান্ডের স্মার্টওয়াচ, ইয়ারবাডেও

ভারতের স্মার্টফোন বাজার থেকে বেশ কিছুটা সময় গায়েব থাকলেও, গত বছর দুর্দান্ত কিছু হ্যান্ডসেটের সাথে জোরদার প্রত্যাবর্তন করেছে Honor। এমনকি চলতি ২০২৪-এর ফেব্রুয়ারিতে তারা মিড রেঞ্জে একটি বিশেষ (যাকে বলে দানবীয়) স্মার্টফোন Honor X9b 5G লঞ্চ করেছে, যাতে আকর্ষণীয় সব ফিচারের সাথে আল্ট্রা বাউন্স অ্যান্টি ড্রপ প্রোটেকশন অর্থাৎ পতনজনিত সামগ্রিক ক্ষতি এড়ানোর সুবিধা দেওয়া হয়েছে। সেক্ষেত্রে আপনি যদি এই ফোনটি বা Honor-এর অন্য কোনো প্রোডাক্ট সস্তায় কিনতে চান, তাহলে কার্যত এই গোটা সপ্তাহটি আপনার জন্য পড়ে থাকছে।

আসলে অতিসম্প্রতি অ্যামাজন গ্রেট সামার সেল (Amazon Great Summer Sale) শুরু হয়েছে, যেখানে ই-কমার্স প্ল্যাটফর্মটির সাথে হাত মিলিয়ে উল্লিখিত ফোনটির পাশাপাশি আরও অন্যান্য সব প্রোডাক্টে ছাড় দেবে অনর। এদিকে সেল চলবে আগামী ৭ তারিখ পর্যন্ত। তো আসুন, আর কথা না বাড়িয়ে সেইসব অফার এক নজরে দেখে নেওয়া যাক…

Amazon Sale: আবারও সস্তা Honor X9b 5G ফোনটি

গত ফেব্রুয়ারি মাসে অনর এক্স৯বি ফোনটি একক ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ২৫,৯৯৯ টাকা প্রাইস ট্যাগসহ (MRP ৩০,৯৯৯ টাকা) লঞ্চ হয়েছিল, তবে এখন অ্যামাজন গ্রেট সামার সেলে এটি ৩ হাজার টাকা ছাড়ে ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও ৩,০০০ টাকা পর্যন্ত বাঁচানো যাবে, যার ফলে এর দাম নেমে আসবে ১৮,৯৯৯ টাকায়। এছাড়া মিলবে ২০,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও (শর্তাবলি প্রযোজ্য)।

ফিচারের কথা বললে, এই স্মার্টফোনটিতে আল্ট্রা বাউন্স অ্যান্টি ড্রপ ফিচারের সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি 1.5K কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,৮০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এটিতে বর্তমান ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

Honor Choice Smartwatch পাবেন বড় ছাড়ে

অনরের এই স্মার্টওয়াচটি অ্যামাজন গ্রেট সামার সেল উপলক্ষে ১,৫০০ টাকার ছাড় পেয়েছে, যার ফলে এটি ৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

এতে ১.৯৫ ইঞ্চি ডিসপ্লের সাথে ১২ দিনের ব্যাটারি লাইফ, কাস্টমাইজেবল ওয়াচ ফেস, প্রচুর স্পোর্টস মোড ও হেল্থ ট্র্যাকিং ফিচারের সুবিধা পাওয়া যাবে। সাথে আছে 5ATM পর্যন্ত ওয়াটার রেজিস্ট্যান্ট ফাংশনও।

অফার আছে Honor Choice Earbuds X5-তেও

আপনি যদি সস্তায় প্রিমিয়াম ইয়ারবাড কিনতে চান, তাহলে এটি ভালো বিকল্প। সেলে অনরের এই ইয়ারবাডের দাম কমিয়ে মাত্র ১,৭৯৯ টাকা ধার্য করা হয়েছে, যদিও আজ অর্থাৎ ৩রা মে পর্যন্ত এটি পাওয়া যাবে মাত্র ১,৬৯৯ টাকায়।

অনর চয়েস ইয়ারবাডস এক্স৫-এ ৩০ ডিবি (dB) অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) সাপোর্ট, ৩৫ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম এবং ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটির ফিচার আছে। এটি IP54 রেটিংপ্রাপ্ত।

RELATED ARTICLES

Most Popular