HomeTech NewsAmazon Summer Appliances Fest Sale: অ্যামাজনে শুরু হল সেল, কম দামে ফ্রিজ...

Amazon Summer Appliances Fest Sale: অ্যামাজনে শুরু হল সেল, কম দামে ফ্রিজ কেনার সেরা সুযোগ

শুরু হল Amazon Summer Appliances Fest Sale, বাম্পার ডিসকাউন্টের সাথে বিক্রি হচ্ছে নামিদামি ব্র্যান্ডের রেফ্রিজারেটর

জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon নিয়ে এল Summer Appliances Fest Sale, যা চলবে আগামী ১৬ই জুন পর্যন্ত। এই সময়ে আপনারা – এয়ার কন্ডিশনার থেকে শুরু করে রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন সহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্টগুলি দুর্দান্ত ডিলের সাথে কিনতে পারবেন। আজ আমরা বিশেষভাবে বিভিন্ন রেঞ্জের রেফ্রিজারেটরের সাথে উপলব্ধ অফার সম্পর্কে আলোচনা করবো। এই তালিকায় – Whirlpool, Samsung, LG, Haier ব্র্যান্ডের স্মার্ট ফ্রিজ সামিল আছে। এগুলি ৬০% পর্যন্ত ছাড়ের সাথে সেলে বিক্রি হচ্ছে। নীচে বিস্তারে এই বিষয়ে আলোচনা করা হল…

Amazon Summer Appliances Fest Sale : ৫টি সেরা রেফ্রিজারেটর ডিলের বিবরণ

Samsung Double Door AI Enabled Smart Refrigerator with WiFi: ৫২,৯০০

অ্যামাজন সামার অ্যাপ্লায়েন্সেস ফেস্ট সেলে তালিকাভুক্ত স্যামসাং ব্র্যান্ডের এই ডাবল-ডোর রেফ্রিজারেটরটি একাধিক এআই (AI) ফিচারের সুবিধা অফার করে। এটি খাবারকে তাজা রাখার জন্য সর্বোত্তম শীতল তাপমাত্রা বজায় রাখতে সক্ষম করে। এর ক্যাপাসিটি হল ৪৬৫ লিটারের, যা ৫ সদস্যের পরিবারের জন্য উপযুক্ত। রেফ্রিজারেটরটি ডিজিটাল ইনভার্টার কম্প্রেসার দ্বারা চালিত, যা কম পাওয়ার খরচ করে এবং কোন নয়েজ করে না। এটি ৪টি কুলিং মোড অফার করে, যা ব্যবহারকারীরা ম্যানুয়ালি সেট করতে পারবেন।

Whirlpool 235 L Frost-Free Triple-Door Refrigerator: ২৬,২৯০ টাকা

এই ওয়ার্লপুল রেফ্রিজারেটরে বেশ কয়েকটি স্মার্ট ফিচার রয়েছে, যা খাবারকে তাজা এবং ব্যাকটেরিয়ামুক্ত রাখতে সাহায্য করে। এটি স্টেবিলাইজার-ফ্রি অপারেশন অফার করে, যা ফ্রিজের এনার্জি ফ্লাকচুয়েশন বা ওঠানামা আটকায়। এই ট্রিপল-ডোর রেফ্রিজারেটর – জিওলাইট প্রযুক্তি, ময়েশ্চার রিটেনশন প্রযুক্তি (আর্দ্রতা ধরে রাখা), ফ্রুট ক্রিসপার, ডেলি জোন, এয়ার বুস্টারের মতো একাধিক উল্লেখযোগ বৈশিষ্ট্যগুলি অফার করে। এর স্টোরেজ ক্যাপাসিটি ২৩৫ লিটার।

Samsung 653 L Double Door, Convertible 5-in-1 Digital Inverter Refrigerator: ৮১,৯৯০

স্যামসাং ব্র্যান্ডের এই প্রিমিয়াম ফ্রিজে ৫টি কনভার্টেবল মোড রয়েছে, যথা – নর্মাল মোড, এক্সট্রা ফ্রিজ মোড, সিজনাল মোড, ভ্যাকেশন মোড এবং হোম অ্যালোন মোড। ব্যবহারকারীরা প্রয়োজন অনুসারে বিকল্পগুলির মধ্যে ম্যানুয়ালি স্যুইচ করতে পারেন। সংস্থার দাবি অনুসারে, এই রেফ্রিজারেটর ৫০% কম পাওয়ার খরচের সুবিধা অফার করে। এটি – টুইন কুলিং প্লাস, ওয়াই-ফাই এম্বেডেড, স্মার্ট থিংস অ্যাপ, স্মার্ট থিংস এআই এনার্জি মোড -এর মতো নানাবিধ স্মার্ট ফিচারের সাথে এসেছে। এর সাথে ২০ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

LG 322 L 3 Star Frost-Free Smart Inverter Double Door Refrigerator: ৩৫,৯৯০ টাকা

স্মার্ট ইনভার্টার কম্প্রেসারের সাথে আসা ডাবল ডোরের এই এলজি ফ্রিজ ৫ জন সদস্যের পরিবারের জন্য পর্যাপ্ত স্টোরেজ অফার করে। এটি একটি ৮১ লিটারের ফ্রিজার এবং ২৪১ লিটারের ফুড স্টোরেজ ক্যাপাসিটির সাথে এসেছে। এছাড়া অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এতে – মাল্টি এয়ার ফ্লো, টেম্পারেচার কন্ট্রোল, স্মার্ট ডায়াগনোসিস ইত্যাদির সুবিধা মিলবে।

Haier 237 L Bottom Mounted Double Door Refrigerator: ২৪,৯৯০ টাকা

হায়ার ব্র্যান্ডের এই ফ্রিজ টুইন ইনভার্টার প্রযুক্তি সহ এসেছে। এতে ৮টি কনভার্টেবল মোড রয়েছে, যা আপনারা নিজেদের প্রয়োজনীয়তা অনুযায়ী কাস্টমাইজ করতে পারেন। এই রেফ্রিজারেটর চাহিদার উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে কুলিং সরবরাহ করে। এছাড়া এতে বেশ কয়েকটি স্মার্ট ফিচার পেয়ে যাবেন আপনারা, যেমন – টার্বো আইসিং, টুইন এনার্জি সেভিং মোড, ইন্টারনাল এমআই-কম, অ্যান্টি-ব্যাকটেরিয়াল গ্যাসকেট ইত্যাদি।

RELATED ARTICLES

Most Popular