ইলেকট্রিক স্কুটারের আরও এক নতুন শোরুম খুলল Ampere, লেটেস্ট মডেলের পাশাপাশি অ্যাক্সেসরিজ মিলবে

Avatar

Published on:

Ampere opens new electric showroom in Bihar

বর্তমানে ভারতের দ্বিতীয় বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ড অ্যাম্পিয়ার ইলেকট্রিক (Ampere Electric)। সে কারণে গ্রাহকের সংখ্যাও বেশি। গ্রাহকের পরিমাণ দিনকে দিন বেড়েই চলেছে। তাদের চাহিদার জোগানে যাতে ঘাটতি না পরে, সে কারণে বর্তমানে দেশের বিভিন্ন রাজ্যে নিজেদের উপস্থিতি পাকাপোক্ত করতে মনোনিবেশ করেছে অ্যাম্পিয়ার। সম্প্রতি গ্রীভস ইলেকট্রিক মোবিলিটি (Greaves Electric Mobility)-র এই ই-স্কুটার ব্র্যান্ড অন্ধ্রপ্রদেশের কোনূলে লক্ষ্মী মোটরসের সাথে হাত মিলিয়ে নতুন ডিলারশিপ খুলেছে। তার দশদিন না পেরোতেই ফের বিহারের মোতিহাড়িতে নতুন শোরুম উদ্বোধনের ঘোষণা করল তারা। এবারে সংস্থাটি আর্যু অটোমোবাইল (Arzoo Automobile)-এর সাথে যৌথভাবে ডিলারশিপ খুলেছে।

সংস্থা সূত্রে খবর, তাদের এই নতুন স্টোরে অ্যাম্পিয়ারের সমস্ত স্কুটারের মডেলের সাথে বৈদ্যুতিক যানবাহনের বিভিন্ন যন্ত্রাংশ মিলবে। এই সম্প্রসারণের মাধ্যমে সংস্থাটি এদেশে এবং লাস্ট মাইল ডেলিভারিতে বৈদ্যুতিক যানবাহনের প্রসার ঘটানোর লক্ষ্যকে পুনর্বার নিশ্চিত করেছে। নতুন শোরুমের উদ্বোধন করেন বিহারের যুব রাষ্ট্রীয় জনতা দলের রাজ্য সভাপতি কারী সোহেব।

বিহারের গ্রাহকরা এবার নতুন শোরুম থেকে অ্যাম্পিয়ারের লেটেস্ট মডেল Magnus EX সহ সমস্ত স্কুটার খুব সহজেই কিনতে পারবেন। প্রসঙ্গত বর্তমানে সমগ্র দেশে ৪০০-র বেশি স্বীকৃত সেলস অ্যান্ড সার্ভিস আউটলেট রয়েছে তাদের। ইভি টেকনোলজিতে অ্যাম্পিয়ারের ১৪ বছরের বেশি অভিজ্ঞতা রয়েছে। এই প্রসঙ্গে তাদের মালিকানাধীন সংস্থা গ্রীভস ইলেকট্রিক মোবিলিটির কার্যনির্বাহী আধিকারিক সঞ্জয় বেহল বলেন, “আমরা মোতিহাড়িতে নতুন শোরুম লঞ্চের ঘোষণা করতে পেরে আপ্লুত।”

সঞ্জয় আরও যোগ করেন, “গ্রীভস ইলেকট্রিকের জন্য বিহার একটি অতি গুরুত্বপূর্ণ বাজার। আমাদের সংস্থা উন্নত মানের পরিবেশবান্ধব যানবাহন গ্রাহকদের হাতে তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। নতুন ডিলারশিপ শহরের বৈদ্যুতিক যানবাহনের চাহিদা বাড়াতে এবং গ্রাহকদের হাতে পণ্য তুলে দিয়ে সেরা অভিজ্ঞতা দেবে।” প্রসঙ্গত, তামিলনাড়ুর রানীপেতে নতুন কারখানা খুলেছে তারা। এর ফলে আগের চাইতে উৎপাদন বৃদ্ধি পেয়েছে অ্যাম্পিয়ারের।

সঙ্গে থাকুন ➥